শাড়ি কিনে দেয়নি স্বামী! পুলিশে অভিযোগ জানালেন স্ত্রী, শেষমেশ ঝামেলা মেটালেন চিকিৎসক

শাড়ি কিনে দেয়নি স্বামী! পুলিশে অভিযোগ জানালেন স্ত্রী, শেষমেশ ঝামেলা মেটালেন চিকিৎসক

Anulekha Kar | Published : Jul 30, 2024 7:04 AM IST

স্বামী-স্ত্রীয়ের মধ্যে ঝামেলা লেগেই থাকে। অশান্তি হয় না এমন কোনও দম্পতি হয় না। অনেকেই আবার নিজেদের ঝামেলা না মেটাতে পেরে আলাদা হয়ে যান। পুলিশি সহায়তাও নেন অনেকে। কিন্তু শাড়ি না কিনে দেওয়ায় তানায় গিয়েছন স্ত্রী! এমন ঘটনা শুনেছেন কখনও? 

স্বামী শাড়ি না কিনে দেওয়ার অভিযোগে থানায় গেলেন গৃহবধূ! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। তবে সংশ্লিষ্ট অভিযোগটি না নিয়ে তা ফ্যামিলি কাউন্সিলর সেন্টারের কাছে পাঠিয়ে দেয় পুলিশ।

Latest Videos

জানা গিয়েছে ২০২২ সালে বিবাহ হয়েছিল ওই মহিলার। বিয়ের পর থেকেই ঝামেলা লেগেই থাকত দু'জনের মধ্যে। এরপর শাড়ি কেনা নিয়ে মারাত্মক ঝামেলা বাধে দু'জনের। মহিলা জানিয়েছেন, বিয়ের পর থেকেই তাঁর উপর শারীরিক অত্যাচর করত তাঁর স্বামী। তাঁকে একটা শাড়ি কিনে দিতেও অক্ষম তাঁর স্বামী। অন্যদিকে অভিযুক্ত স্বামী জানিয়েছেন যে তাঁর স্ত্রী গভীর রাত পর্যন্ত ফোনে কথা বলেন। এই নিয়ে একে অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তাঁরা। 

এরপরে ফ্যামিলি কাউন্সিলরের কাছে নিয়ে যাওয়া হয় এই দম্পতিকে। কথা বলা হয় তাঁদের সঙ্গে। তাঁদের কাউন্সিলিং করেন চিকিৎসক। এতে সমস্যা মেটে শেষমেশ।  এরপরেই স্ত্রীকে বাড়িতে নিয়ে যান অভিযুক্ত স্বামী। এ প্রসঙ্গে ফ্যামিলি কাউন্সিলরের চিকিৎসক ডক্টর সতীশ সিকারওয়ার জানান, " প্রতিদিনই প্রায় আমাদের কাছে একাধিক দম্পতি তাঁদের সমস্যা নিয়ে আসেন। এরপর তাঁদের ভুল বোঝাবুঝি মিটিয়ে দেওয়া হয়। এই দম্পতির ক্ষেত্রে অভিযোগটি অত্যন্ত অদ্ভুত ছিল কিন্তু তাও সমস্যাটি মিটিয়ে দেওয়া গিয়েছে।"

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors