‘ডিউটি ​​থেকে সাসপেন্ড করে দেবো’, পুলিশকর্মীকে আঙুল তুলে শাসাচ্ছেন দাপুটে নেতা, বিশাখাপত্তনমে ভাইরাল ভিডিও

অভিযুক্ত YSRCP-র নেতা জি শ্রীনিবাস রাও বিশাখাপত্তনমের মেয়র জি. হরি ভেঙ্কটা কুমারীর স্বামী। 

Web Desk - ANB | Published : Mar 17, 2023 5:59 AM IST

আঙুল তুলে জোর গলায় একজন কর্তব্যরত ট্রাফিক পুলিশকে হুমকি দিচ্ছেন শহরের মেয়রের স্বামী। যুবজনা শ্রমিকা রাইথু কংগ্রেস পার্টি (YSRCP) অন্ধ্রপ্রদেশের শাসকদল। তারই নেতা হয়ে পুলিশকর্মীকে আঙুল তুলে শাসাচ্ছেন গোলাগানি শ্রীনিবাস রাও। বিশাখাপত্তনমের এই ঘটনার ভিডিও দেখে সারা দেশ জুড়ে নিন্দার ঝড়।

ওয়াইএসআরসিপি নেতা গোলাগানি শ্রীনিবাস রাও বিশাখাপত্তনমের মেয়র জি. হরি ভেঙ্কটা কুমারীর স্বামী। সম্প্রতি বিশাখাপত্তনমে একটি রাজনৈতিক দলাদলিতে সামাল দিতে কাজ করছিলেন পুলিশকর্মীরা। সেখানেই অশান্তির মধ্যে ছিলেন মেয়রের স্বামী গোলাগানি শ্রীনিবাস রাও, সেই অশান্তির মাঝখানেই তাঁকে দেখা যায় একজন ট্রাফিক কনস্টেবলকে গলা তুলে ব্যাপক গালিগালাজ করতে। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রীনিবাস রাও কনস্টেবলের দিকে তর্জনী তুলে চিৎকার করে হুমকি দিচ্ছেন যে, তিনি ওই কনস্টেবলকে ডিউটি ​​থেকে সাসপেন্ড করে দেবেন। ১৩ মার্চ তারিখে উত্তরান্ধ্র কেন্দ্রে এমএলসি নির্বাচনের দিন ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে। ভিডিওটি দুদিন পর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়।

যদিও, কেন YSRCP নেতা এত রেগে গিয়েছিলেন, তার নেপথ্যে থাকা কারণ সম্পর্কে এখনও কিছু নিশ্চিত করে বলা হয়নি, জি শ্রীনিবাস রাও দাবি করেছেন যে, পুলিশ কর্মীরা নির্বাচনের আগে ওই কেন্দ্রের পাশে একজন প্রার্থীর হয়ে প্রচার করছিল। বিশাখাপত্তনমের পুলিশ কর্মকর্তারা এই ঘটনায় অত্যন্ত বিরক্ত, তাঁরা নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন এবং ভিডিওটির সত্যতা যাচাই করছেন।

শহরের একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন যে, তাঁরা ভিডিওটি দেখেছেন এবং শ্রীনিবাস রাওকে তাঁর এরূপ আচরণের কারণ জিজ্ঞাসা করেছেন। শ্রীনিবাস রাও পুলিশকে জানিয়েছেন যে, তিনি পরে ট্রাফিক পুলিশ কর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন। পুলিশ অবশ্য ওয়াইএসআরসিপি নেতাকে তার ক্ষমা চাওয়ার প্রমাণ দিতে বলেছে বলে জানা গেছে।

তবে, অভিযুক্ত নেতা শ্রীনিবাস রাওয়ের বিরুদ্ধে অভিযোগ এই প্রথমবার ওঠেনি। এর আগে, TDP এবং JSP সহ রাজ্যের বিভিন্ন বিরোধী দলের নেতারা এই YSRCP নেতার বিরুদ্ধে বিশাখাপত্তনমের GVMC প্রকল্পে দুর্নীতির অভিযোগ তুলেছেন।

আরও পড়ুন-

'মুসলমান সুমন' বলি না, 'হিপোক্রেট' বলি: কবীর সুমনের 'বিছানায় সক্ষমতা'র প্রসঙ্গে তসলিমা নাসরিনের ছিছিক্কার
নীল ড্রামের মুখ খুলতেই বেরিয়ে এল মহিলার ক্ষতবিক্ষত পচা লাশ, বেঙ্গালুরু শহরে একই ধরনের খুনের নেপথ্যে কোন রহস্য?

রাহুর গ্রাসে কি ডুবে যাচ্ছে আপনার ভাগ্য? রাহুর দশায় কী কী ক্ষতি হয়, দোষ কাটাতে গেলে কী করবেন, জেনে নিন এখনই

Share this article
click me!