পোশাক খুলিয়ে সারা গায়ে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে বেধড়ক মারধর, হায়দরাবাদে দশ বছরের শিশুর ওপর চূড়ান্ত অমানবিকতা

ঘটনা চলাকালীন শিশুটিকে মারতে মারতে সেই কাণ্ডের ভিডিওগ্রাফিও করেন অভিযুক্ত কৃষ্ণ। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই বিষয়টি জানাজানি হয়।

Web Desk - ANB | Published : Dec 21, 2022 3:45 AM IST

দোকান থেকে নরম পানীয়ের বোতল চুরি করার অভিযোগ ওঠে মাত্র ১০ বছর বয়সী শিশুর বিরুদ্ধে। সেই অভিযোগে তাকে বাড়ির ভেতর টেনে নিয়ে গিয়ে আটকে রেখে হাত পা বেঁধে নির্মম অত্যাচার করলেন দোকানের মালিক। হায়দরাবাদের নামপল্লীর এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

পুলিশের কাছে নির্যাতিত শিশু জানিয়েছে, কৃষ্ণ নামের ওই দোকানদার তাকে আটকে রেখে গা থেকে জামাকাপড় খুলিয়ে দেন। তারপর তাকে ধরে বেধড়ক মারধর করতে থাকেন। মারতে মারতে তার সারা গায়ে লঙ্কার গুঁড়োও ছিটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। শিশুর গোপনাঙ্গে অবদি লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেন কৃষ্ণ। সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ এই ভয়ঙ্কর ঘটনার পর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন শিশুর মা এবং কাকা। তাঁদের অভিযোগের ভিত্তিতে দোকানের মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যাবেলা হায়দরাবাদের নামপল্লিতে স্থানীয় এক দোকানের মালিক ওই দশ বছরের শিশুটিকে নিজের বাড়ির ছাদে নিয়ে গিয়ে হাত পা বেঁধে আটকে রাখেন। তার জামা খুলিয়ে নেওয়া হয়। সারা শরীরে লঙ্কার গুঁড়ো ছড়িয়ে দেওয়া হয়। এর পর তাকে চূড়ান্ত মারধর করেন ওই ব্যক্তি।

ঘটনা চলাকালীন শিশুটিকে মারতে মারতে সেই কাণ্ডের ভিডিওগ্রাফিও করেন অভিযুক্ত কৃষ্ণ। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই বিষয়টি জানাজানি হয়। ভিডিওতে দেখা গিয়েছে, একটি বাড়ির ছাদে বসে প্রচণ্ড কাঁদছে ছোট ছেলেটি। বার বার আবেদন করছে তাকে ছেড়ে দেওয়ার জন্য। নাইলনের দড়ি দিয়ে তার হাত-পা শক্ত করে বাঁধা রয়েছে। এও দেখা যাচ্ছে যে, লঙ্কার গুঁড়ো ছড়ানোর কারণে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। শরীর জ্বালা করছে। তাই বার বার সে দুটো হাত ঘষছে। ওই ব্যক্তি ক্রমাগত ছেলেটিকে শাসাচ্ছেন। সে বার বার ছাড়া পাওয়ার জন্য আবেদন করছে এবং চুরির কথা স্বীকার করছে। তার পরেও বকাঝকা করছেন সেই ব্যক্তি, তাঁর মুখ অবশ্য ভিডিয়োতে দেখা যায়নি।

ছেলেটির কাকা অভিযোগ করেছেন, তাঁর ভাইপোকে পাইপ দিয়ে মেরেছেন ৩০ বছরের ওই ব্যক্তি। তিনি জানিয়েছেন, ‘‘ও চুরি করে থাকলে আমাদের জানাতে পারতেন! সিসিটিভি ফুটেজ দেখাতে পারতেন! নিজের বাড়িতে নিয়ে গিয়ে আটকে রেখে কী ভাবে এ রকম করে মারধর করতে পারলেন?’’ ছেলেটির মা স্পষ্ট দাবি করেছেন, তাঁর ছেলে কোনও চুরি করেননি।

 



আরও পড়ুন-
চিন-আমেরিকায় ব্যাপক হারে ছড়াচ্ছে করোনা, রাজ্যগুলিকে জরুরি চিঠি পাঠাল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক
চব্বিশে চব্বিশ, অমিত শাহের সফরের পর বঙ্গ বিজেপির উদ্দেশ্যে কড়া ‘টার্গেট’ জেপি নাড্ডার
শিশুদের ইংরেজি মাধ্যমে পড়ানোর ঝোঁক, স্কুলগুলিতে আবেদন জমা পড়ছে আসন সংখ্যার চেয়ে প্রায় ৫ গুণ বেশি

Share this article
click me!