Breaking News: বেঙ্গালুরুগামী ইন্ডিগোর বিমানে আগুন, জরুরি অবরতরণ দিল্লিতে

আবারও বিভ্রাট ইন্ডিগোর বিমানে। বেঙ্গালুরু যাওয়ার পথে একটি বিমানে আগুন দেখতে পাওয়া যায়। তারপর তড়িঘড়ি সেটি অবতরণ করা হয়ে দিল্লি বিমান বন্দরে। তেমনই জানিয়েছে সংবাদ সংস্থা এনএনআই। 
 

Web Desk - ANB | Published : Oct 28, 2022 5:27 PM IST / Updated: Oct 28 2022, 11:59 PM IST

আবারও বিভ্রাট ইন্ডিগোর বিমানে। বেঙ্গালুরু যাওয়ার পথে একটি বিমানে আগুন দেখতে পাওয়া যায়। তারপর তড়িঘড়ি সেটি অবতরণ করা হয়ে দিল্লি বিমান বন্দরে। তেমনই জানিয়েছে সংবাদ সংস্থা এনএনআই।  বিমানটি দিল্লি ছেড়ে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু উড়ানের কিছুক্ষণের মধ্যেই আগুন দেখা যায়। তারপরই তড়িঘড়ি বিমানটিতে আবার দিল্লি বিমান বন্দরে ফেরত নিয়ে আসা হয়। তবে এখনও ইন্ডিগো বিমানের পক্ষ থেকে কিছুই জানান হয়নি। 

দিল্লি থেকে বেঙ্গালুরু যাচ্ছিল ইন্ডিগো ফ্লাইট 6E-2131। কিন্তু টেকঅফ করার পরই তা বাতিল করা হয়। ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে বলে রিপোর্ট করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

অন্যদিকে যাত্রীদের প্রিয়াঙ্কা কুমার নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেছিলেন। তাতে দেখা যাচ্ছে একটি ইঞ্জিনে আগুন লেগেছে। সেখান থেকে রীতিমত আগুন ছিটকে বার হচ্ছে। 
দেখুন সেই ভিডিও।

প্রিয়াঙ্কা এনডিটিভিকে জানিয়েছেন, উড়ানের সময়ই ইঞ্জিনে আগুন লেগে যায় বলেই তিনি মনে করছেন। তবে এখন পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। কিন্তু যাত্রীরা এখনও বিমানের মধ্যেই রয়েছে। তবে যাত্রীদের মধ্যে আতঙ্ক রয়েছে বলেও সূত্রের খবর। 

সম্প্রতি ইন্ডিগো স্পাইস জেটের মত বিমানে একাধিক দুর্ঘটনা ঘটছে। প্রায়ই জরুরি অবরতণ করতে হচ্ছে। যা  নিয়ে কর্তৃপক্ষের বিরুদ্ধেই অভিযোগের আঙুল উঠছে। অন্যদিকে এই ঘটনার তদন্তের দাবি করেছেন যাত্রীরা। জুলাই মাসেই ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন বা ডিজিসিএ বিমানে পরিবহণ ব্যবস্থা নিয়ে স্পাইস জেটের কাছে একটি ব্যাখ্যা চেয়েছিল। যা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিল এয়ারলাইনটি কীভাবে ফাঁকি দিয়ে কাজ করছে।

উত্তর কোরিয়ার টার্গেট জাপান সাগর, মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করে আবারও মিলাইল উৎক্ষেপণ কিম জং উনের

কিশোরীকে পার্টিতে মদ খাইয়ে বেহুঁশ করে গণধর্ষণ, নাম জড়াল রাজ্যের মন্ত্রীর ছেলের

ইমরানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ISI-র, সাংবাদিক বৈঠক করে বোমা ফাটালেন গোয়েন্দা প্রধান

 যাত্রীদের কথায় বিমানটি ছাড়ার মাত্রা ৫-৭ সেকেন্ডের মধ্যেই আগুন দেখা যায়।  বিামনটি তখনও পূর্ণ গতিতে ছিল। রাত ১১টা নাগাদ এক যাত্রী জানান, সকলেই নিরাপদে রয়েছে। তাদের একে একে বিমান থেকে বার করে আনা হয়েছে। বিমানটিকে পার্কিং বে -তে নিয়ে যাওয়া পর্যন্ত তাদের বিমানের মধ্যেই রেখে দেওয়া হয়। আগুনও দ্রুত নিভিয়ে ফেলা হয় বলে যাত্রীরা জানিয়েছেন। 

 

Share this article
click me!