জম্মু-কাশ্মীরে ফের জঙ্গি হামলা, সেনাবাহিনীর পাল্টা এনকাউন্টারে নিকেশ চার জঙ্গি

ফের একবার জঙ্গি হামলা। আবারও জম্মু-কাশ্মীরে (Jammu & Kashmir) জঙ্গি হামলার ঘটনা ঘটল। এবার জঙ্গিদের নিশানায় ছিল সেনাদের গাড়ি। জঙ্গল থেকে লুকিয়ে সেনাদের গাড়ি লক্ষ্য করে গোলাবর্ষণ শুরু করে জঙ্গিরা।

Subhankar Das | Published : Jul 8, 2024 12:22 PM IST

ফের একবার জঙ্গি হামলা। আবারও জম্মু-কাশ্মীরে (Jammu & Kashmir) জঙ্গি হামলার ঘটনা ঘটল। এবার জঙ্গিদের নিশানায় ছিল সেনাদের গাড়ি। জঙ্গল থেকে লুকিয়ে সেনাদের গাড়ি লক্ষ্য করে গোলাবর্ষণ শুরু করে জঙ্গিরা।

তবে পাল্টা জবাব দেয় সেনাবাহিনীও। জানা যাচ্ছে, গুলির লড়াইতে এখনও পর্যন্ত, দুজন সেনাকর্মী আহত হয়েছেন। এই নিয়ে গত দুদিনের মধ্যে দ্বিতীয়বার জঙ্গি হামলার ঘটনা ঘটল জম্মু-কাশ্মীরে।

Latest Videos

সূত্র মারফৎ জানা যাচ্ছে, সোমবার দুপুরের পর আচমকাই জম্মু-কাশ্মীরের কাঠোয়া এলাকায় জঙ্গিরা সেনাদের গাড়িতে হামলা চালায়। সেখানকার একটি জঙ্গল থেকে সেনাদের গাড়ি লক্ষ্য করে আক্রমণ চালায় জঙ্গিরা। তবে সেনাকর্মীরাও পাল্টা এনকাউন্টার শুরু করে দেন। ফলে পিছু হটে যায় ঘাতক জঙ্গিরা।

শনিবার, সকাল থেকেই ফের একবার উত্তপ্ত হয়ে ওঠে জম্মু-কাশ্মীর। জানা যাচ্ছে, কুলগাম জেলার মদেরগ্রামের ফ্রিসাল এলাকায় জঙ্গিদের লুকিয়ে রয়েছে এইরকম খবর এসে পৌঁছয় সেনাদের কাছে। সেই খবর পেয়েই যৌথ অভিযান শুরু করে সিআরপিএফ (CRPF) এবং স্থানীয় পুলিশবাহিনী (Police Force)। কিন্তু গ্রামে সেনা এবং পুলিশ আধিকারিকরা ঢুকতেই শুরু হয়ে যায় গুলির লড়াই।

সেই গুলির লড়াইতে নিকেশ হয় চার জঙ্গি। অন্যদিকে, শনিবার রাতে আরও একটি হামলার ঘটনা ঘটে। জানা যাচ্ছে, মাঞ্জাকোট সেনাক্যাম্পে হামলা চালানোর চেষ্টা করে একদল জঙ্গি। সেনাদের ক্যাম্প লক্ষ্য করে গুলি চালালে, পাল্টা জবাব দেয় সেনাও। জঙ্গিরা ঐ এলাকার একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে পুরো বাড়িটিকেই ঘিরে ফেলে যৌথবাহিনী।

দুপক্ষের মধ্যে গুলির লড়াই চলে অনেকক্ষণ ধরে। গভীর রাতে সেই বাড়িটিকে বিস্ফোরক দিয়ে গুঁড়িয়ে দেয় সেনা। ঐ ঘটনায় দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে বলে জানায় জম্মু-কাশ্মীর পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
'আমার মেয়েকে ফিরিয়ে দিন' বুকফাটা কান্না কুলতলির নির্যাতিতা ছাত্রীর মায়ের | Kultali Incident
থমথমে Kultali! জনরোষ রুখতে সকাল থেকেই পুলিশের টহল গোটা এলাকায় | Kultali News Today
জয়নগরের কুলতলির ঘটনায় বিস্ফোরক মন্তব্য দেবের, দেখুন কী বললেন তিনি | Dev on Kultali Incident