জন আশীর্বাদ যাত্রা, নতুন মন্ত্রীদের মাধ্যমে জনসংযোগের নতুন উদ্যোগ বিজেপির

বিজেপি এবার নতুন মন্ত্রীদের মাধ্যমে জনসংযোদ বাড়াতে উদ্যোগ নিয়েছে। ১৬ অগাস্ট থেকে শুরু হবে জন আশীর্বাদ যাত্রা। 
 

Asianet News Bangla | Published : Aug 11, 2021 6:13 PM IST

নতুন কেন্দ্রীয় মন্ত্রীদের জনগণের সঙ্গে পরিচয় করিয়ে দিতে এক বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে বিজেপি। আগামী ১৬ অগাস্ট ২২টি রাজ্যের শীর্ষ স্থানীয় ব্যক্তিত্বের সঙ্গে আলাপ করিয়ে দেওয়া হবে। তেমনই জানিয়েছে বিজেপির এক শীর্ষনেতা। সেই অনুষ্ঠানের নাম দেওয়া হবে জন আশীর্বাদ যাত্রা।  

বিজেপি সূত্রে খবর এই কর্মসূচির মাধ্যমে ২২টি রাজ্যের ২১২টি লোকসভা কেন্দ্রে জনসংযোগ বাড়ান হবে। প্রায় ১৯.৫৬৭ কিলোমিটার এলাকাও এই অনুষ্ঠানের অন্তর্ভুক্ত হবে। নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপি নেতা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন মন্ত্রীরা বাড়ি যাওয়ার আগেই তাঁদের এই কর্মসূচিতে অংশ নিতে হবে। গতমাসেই মন্ত্রিসভা সম্প্রসারণ করা হয়েছিল। সেইসময় শপথ গ্রহণ করেছিলেন ২৫ জন নতুন মন্ত্রী। তারপর থেকে নতুন মন্ত্রীরা কেউই বাড়ি যাননি। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁদের স্বাধীনতা দিবস পর্যন্ত দিল্লিতে থাকতে নির্দেশ দিয়েছেন। 

ইতালির বিজ্ঞানীর প্রথম আবিষ্কার করেছিলেন, এবার সেই আশ্চার্য সোনার গ্রহাণুতে যাচ্ছে NASA

Viral Video: মাত্র ২৬ সেকেন্ডের রুদ্ধশ্বাস লড়াই, দুটি বাঘ মন কাড়ল নেটিজেনদের

Shershaah: আসল কার্গিল হিরোকে কতটা ছুঁতে পারবেন সিদ্ধার্থ মালহোত্রা, জানুন কেমন ছিলেন বিক্রম বার্তা

জন আশীর্বাদ যাত্রা কর্মসূচির প্রস্তুতি হিসেবে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ইতিমধ্যেই নতুন মন্ত্রীদের সঙ্গে কথা বলেছেন। এখনও পর্যন্ত প্রায় ২০ জন মন্ত্রীর সঙ্গে তিনি কথা বলেছেন। সূত্রের খবর সবথেকে বড় পদযাত্রাটি করবেন মহারাষ্ট্রের নারায়ণ রানে। তিনি প্রায় সাত দিন ধরে অনুষ্ঠানে অংশ নেবেন। বিজেপি শীর্ষ নেতারা বলেছেন নতুন মন্ত্রীরা নিজের লোকসভা কেন্দ্র ছাড়াও আরও তিনটি লোকসভা কেন্দ্র ও নিজের জেলা ছাড়া আরও ৪টি জেলায় এই কর্মসূচির মাধ্যমে জনসংযোগ বাড়াবেন।
 

Share this article
click me!