Viral Video: 'খালিস্তানি' বলায় CISF অফিসারের হাতে কষিয়ে চড় খেলেন কঙ্গনা! বিমানবন্দরের ভিডিও ভাইরাল

কঙ্গনা রানাউত ২০২৪ সালের লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে জয়ী হয়েছেন। তিনি ৭৪ হাজারের বেশি ভোটে কংগ্রেসের বিক্রমাদিত্যকে সিংকে পরাজিত করেছেন।

 

Saborni Mitra | Published : Jun 6, 2024 12:24 PM IST / Updated: Jun 06 2024, 07:04 PM IST

 

জিতেও বিতর্কে কঙ্গনা রানাউত। চণ্ডীগড় বিমানবন্দরে তিনি এক মহিলা সিআইএসএফ জওয়ানের হাতে ঠাটিয়ে চড় খেলেন। তেমনই বলছে সোশাল মিডিয়া। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে। ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। অসমর্থিত প্রতিবেদনে বলা হয়েছে কঙ্গনা রানাউকে একজন মহিলা সিআইএসএফ জওয়ান চড় মেরেছিলেন। সূত্রের খবর মহিলাকে কঙ্গনা 'খালিস্তানি' বলেছেন বলেও অভিযোগ।

Latest Videos

কঙ্গনা রানাউত ২০২৪ সালের লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে জয়ী হয়েছেন। তিনি ৭৪ হাজারের বেশি ভোটে কংগ্রেসের বিক্রমাদিত্যকে সিংকে পরাজিত করেছেন। সূত্রের খবর দিল্লিতে আসছিলেন কঙ্গনা। রাস্তাতেই এই ঘটনা ঘটে। যদিও এখনও পর্যন্ত কঙ্গনা এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

দেখুন সেই ভিডিওঃ

 

 

সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলেছেন, কঙ্গনা কৃষকদের নিয়ে মন্তব্য করেছেন। তাতেই বিরক্ত হয়ে যান মহিলা আইআইএসএফ অফিসার। তাতেই মেজাজ হারিয়ে নতুন সাংসদকে চড় করিয়ে দেন। সোশ্যাল মিডিয়ায় মহিলা সিআইএসএফ আফিসারের নিন্দা করেছেন অনেকে। বলেছেন, আদর্শগত পার্থক্যকে মেনে নিতে না পেরেই ঘৃণ্য উপায়ে মারধর করা হয়েছে। ইউনিফর্ম পরে থাকা অবস্থায় এই কাজ অনেকেই সমর্থন করেনি।

মহিলার হাতে চড় খেয়ে কঙ্গনা বললেন, পঞ্জাবে উগ্রপন্থী কার্যকলাপ বাড়ছে। তিনি আরও জানিয়েছেন, মহিলা কেন তাঁকে চড় মেরেছেন তা জানতেচাইতে সিআইএসএফ অফিসার জানিয়েছেন, তিনি কৃষক আন্দোলন সমর্থন করেন। আর সেই কারণে কঙ্গনাকে মারধর করছেন। গালিগালজও করেন বলে অভিযোগ করেন সাংসদ। কঙ্গনা আরও বলেন, বর্তমানে তিনি নিরাপদে রয়েছেন।

 

 

রাজনীতিতে আসার আগে থেকেই কঙ্গনা নরেন্দ্র মোদীর বিশেষ ভক্ত। সোশ্যাল মিডিয়ায় তিনি মোদীর প্রশংসা করতেন। মোদী বিরোধীদের তীব্র সমালোচনাও করতেন। তারপরই লোকসভা নির্বাচনে টিকিট পান অভিনেত্রী। জয়ের পর মান্ডি লোকসভার অন্তর্গত বাসিন্দাদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, 'এই জয় আপনাদের সকলের। এটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির পর আপনাদের আস্থার জয়। এই জয় মান্ডির সম্মানের জয়।'

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা