Extramarital Affair: পরকীয়ার জের, নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে স্ত্রীকে ডিভোর্স দেওয়ার চাপ স্বামীর

স্ত্রীকে বিবাহ বিচ্ছেদ দিতে বাধ্য করার জন্য ফোনে রেকর্ড করে রাখা দাম্পত্যের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার ভয় দেখাতে শুরু করলেন স্বামী।

Sahely Sen | Published : Jan 6, 2024 1:59 AM IST

দীর্ঘদিন ধরেই পরকীয়ায় আসক্ত ছিলেন স্বামী। নিজের বর্তমান স্ত্রীকে বিবাহ বিচ্ছেদ দেওয়ার কথা জানালেও কিছুতেই রাজি হচ্ছিলেন না মহিলা, পেশায় তিনি একটি সরকারি স্কুলের শিক্ষিকা। তাঁকে বিবাহ বিচ্ছেদ দিতে বাধ্য করার জন্য ফোনে রেকর্ড করে রাখা দাম্পত্যের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার ভয় দেখাতে শুরু করলেন স্বামী। 

-

ঘটনাটি ঘটেছে কর্ণাটকের বেলাগাভি এলাকায়। এখানকার ৪৫ বছর বয়সি কিরণ পাতিল নামের ওই ব্যক্তি বিগত বেশ কয়েক মাস ধরেই অন্য এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে রয়েছেন। তাঁর স্ত্রী তাঁকে বিবাহ বিচ্ছেদ দিচ্ছেন না বলে গোপন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার ভয় দেখাচ্ছেন কিরণ। শুধু তাইই নয়। স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করা, এমনকি রাস্তাঘাটে, কর্মক্ষেত্রে গিয়েও স্ত্রীকে নাজেহাল করার কাণ্ড চালিয়ে যাচ্ছিলেন তিনি। 

-

অবশেষে নিজের স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হন ওই স্কুল-শিক্ষিকা। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতেই পুলিশ কিরণ পাতিলকে গ্রেফতার করে।



প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলাকালীন অভিযুক্ত ব্যক্তির ফোনে তাঁর স্ত্রীয়ের ঘনিষ্ঠ ও গোপন মুহূর্তের ছবি এবং ভিডিয়ো দেখতে পান বেলাগাভি থানার সাইবার অপরাধদমন বিভাগের তদন্তকারীরা । ধরার পড়েই প্রথমে থানা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন কিরণ। পরে বিষাক্ত কিছু খেয়ে আত্মহত্যা করার চেষ্টাও করেন। তবে, সেই সমস্ত চেষ্টা ব্যর্থ হয়। চিকিৎসার জন্য তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেই তাঁকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

Share this article
click me!