Kellogg's chocos-এর প্যাকেটে পোকার এই ভাইরাল ভিডিওতে শেষমেশ এল সংস্থার তরফ থেকে মন্তব্য

তিনি কোম্পানিকে জিজ্ঞাসা করেন যে তারা এতে অতিরিক্ত প্রোটিন যোগ করতে চান কিনা। প্যাকেটে ব্যাকটেরিয়া ও পোকামাকড়ের মতো জিনিস দেখা গিয়েছে বলে দাবী করেন।

 

deblina dey | Published : Feb 13, 2024 6:13 AM IST

আপনার প্রিয় সকালের খাবার যদি দুধের সঙ্গে চকোস হয়, তাহলে এই ভিডিওটি আপনাকে ভাবিয়ে তুলবে। সম্প্রতি একজন ব্যক্তি ক্যাডবেরি চকোলেটে পোকামাকড় খুঁজে পেয়েছেন এবং এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখন চকোসের ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওটি @cummentwalla_69 নামের একজন ব্যবহারকারী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিওটি শুরু হয় একজন ব্যক্তির হাতে চকোলেটের টুকরো ধরে এবং তিনি কোম্পানিকে জিজ্ঞাসা করেন যে তারা এতে অতিরিক্ত প্রোটিন যোগ করতে চান কিনা। প্যাকেটে ব্যাকটেরিয়া ও পোকামাকড়ের মতো জিনিস দেখা গিয়েছে বলে দাবী করেন।

প্যাকেটে দেখানো পণ্যটির মেয়াদ শেষ হয়নি-

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করার পরে, ভিডিওটি দ্রুতই ভাইরাল হয়ে যায়। পোস্টে মন্তব্য করে, কেলগ ইন্ডিয়া লিখেছে, "আপনার অসুবিধার জন্য আমরা গভীরভাবে দুঃখিত। আমাদের কনজিউমার অ্যাফেয়ার্স টিম আপনার উদ্বেগ বুঝতে আপনার সঙ্গে যোগাযোগ করবে। আপনাকে আপনার যোগাযোগের বিশদ সহ আমাদের ইনবক্স করার জন্য অনুরোধ করা হচ্ছে।"

ভিডিওটি ভাইরাল হয়েছে এবং নেটিজেনদের কাছ থেকে অনেক প্রতিক্রিয়া পেয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, "দুঃখ, কয়েক বছর আগে যখন সোশ্যাল মিডিয়া এতটা সাধারণ ছিল না তখন আমি এই একই নোংরা পণ্যগুলি থেকে কিছু লাইভ বাগ পেয়েছি। সেদিনই আমি চকো খাওয়া বন্ধ করে দিয়েছিলাম। বিশ্বাস করতে পারছি না তারা শুধু পোকামাকড়ও বিক্রি করে!!!"

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "আমি এই ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গে.. আমি এই পণ্যটি পরীক্ষা করতে আমার রান্নাঘরে গিয়েছিলাম.. ঈশ্বরকে ধন্যবাদ আমি কোনও খুঁজে পাইনি কারণ এটির মেয়াদ এখনও শেষ হয়নি।"

তৃতীয় একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "প্যাকেটজাত খাবারকে না বলুন... শুধুমাত্র ঘরে তৈরি খাবার খান।" চতুর্থ ব্যবহারকারী রসিকতা করেছেন, "হাই প্রোটিন ব্রেকফাস্ট।" পঞ্চম ব্যবহারকারী মন্তব্য করেছেন, "দু দিন আগেই একই পণ্যের সঙ্গে আমারও একই অভিজ্ঞতা হয়েছিল"

এদিকে হায়দরাবাদেও একই ধরনের ঘটনা ঘটেছে। হায়দরাবাদের একজন ব্যক্তি ক্যাডবেরি ডেইরি মিল্ক চকোলেটের বারে একটি জীবন্ত পোকা দেখতে পান, যা তিনি শহরের একটি মেট্রো স্টেশন থেকে কিনেছিলেন। রবিন জাচিয়াসের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন এবং শহরের আমিরপেট মেট্রো স্টেশনে রত্নদীপ রিটেইল স্টোর থেকে ৪৫ টাকা দিয়েছিলেন এমন চকোলেটের বিলও শেয়ার করেন ভিডিওতে।

Share this article
click me!