Viral Video: 'তুমি কি খরগোশ নাকি?' বাইক-আরোহীর কাণ্ড দেখে হেসেই ফেললেন পুলিশকর্তা

‘কেউ কেউ হেলমেট পরছেই না, আবার কেউ পরলে এমন হেলমেট পরছে যে….’ বাইক আরোহীর সং সাজা দেখে এমনই মন্তব্য খোদ পুলিশকর্তার। দেখুন সেই ভিডিও। 

Sahely Sen | Published : Nov 24, 2023 5:02 AM IST

বাইক বা স্কুটার চালানোর সময় নিরাপত্তার জন্য হেলমেট পরা বাধ্যতামূলক। অনেক সময় রাস্তা-ঘাটে হেলমেট না পরার কারণে বাইক আরোহীদের মোটা টাকা জরিমানা করতে দেখা যায় ট্রাফিক পুলিশদের। কিন্তু, ভারী হেলমেট পরেও পুলিশের ফাঁদে পড়ে গেলেন এক বাইক আরোহী। তাঁকে ধরে রীতিমতো হাসিঠাট্টায় মজে গেলেন পুলিশ কর্তারা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের চোখ টেনেছে সেই ভিডিও। 
 

-

হলুদ রঙের 'পিকাচু' কার্টুনের মুখ এবং কানওয়ালা একটি মজাদার হেলমেট পরেছিলেন এক বাইক আরোহী। তাঁকে দেখতে পেয়েই রাস্তার ধারে দাঁড় করিয়েছেন পুলিশ কর্মীরা। একজন পুলিশ কর্তা সরাসরি তাঁকে ডেকে জিজ্ঞেস করলেন, ‘হেলমেটে এসব কী লাগিয়েছ? কী আছে এর মধ্যে? তুমি কি খরগোশ?’ এই কথা বলতেই হো হো করে হেসে ওঠেন আশেপাশের পুলিশ কর্মীরা। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে পড়ে গেছে হাসির রোল। 

-

যুবকের আজব হেলমেটটি পর্যবেক্ষণ করতে করতে ওই পুলিশ কর্তাকে এও বলতে শোনা যায় যে,  কেউ কেউ হেলমেট পরছেই না, আবার কেউ পরলে এমন হেলমেট পরছে যে, একেবারে নমুনা সৃষ্টি হয়ে যাচ্ছে। স্বাভাবিকভাবেই এমন ঘটনা ব্যাপক হাস্যরস তৈরি করেছে নেট মাধ্যমে। ঘটনাটি দিল্লির নয়ডায় ঘটেছে বলে জানা গেছে। 

-

২০ নভেম্বর পোস্ট করা এই ভিডিও ক্লিপটি প্রায় আড়াই লক্ষের কাছাকাছি ভিউ পেয়েছে। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা মন্তব্য করে নিজেদের হাস্যকর প্রতিক্রিয়া জানাচ্ছেন। দিনের শুরুটা এমন একটা মজার ভিডিও দিয়ে হওয়া উচিৎ বলেই কমেন্টে প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!