মহিলাকে খুন করে দেহ টুকরে করে ৬টি জায়গায় ফেলে দিল অভিযুক্ত, উত্তাল জম্মু ও কাশ্মীর

জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, গত ৮ মার্চ বুদগামের সোইবুগের বাসিন্দা তানভির আহমেদ পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তিনি বোন হারিয়ে গেছে এমনই একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন।

Web Desk - ANB | Published : Mar 12, 2023 9:22 AM IST

দিল্লির শ্রদ্ধা হত্যার মতই ঘটনা এবার ভূস্বর্গে। কাশ্মীরে এক মহিলাকে হত্যা করে তাঁর দেহ টুকরো টুকরো করে কেটে বিভিন্ন জায়গায় পুঁতে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। হাড়হিম করা এই ঘটনা ঘটেছে জম্মু ও কাশ্মীরের বুদগাম জেলায়। ইতিমধ্যেই মহিলার দেহের বেশ কিছু অংশ উদ্ধার করেছে পুলিশ।

জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, গত ৮ মার্চ বুদগামের সোইবুগের বাসিন্দা তানভির আহমেদ পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তিনি বোন হারিয়ে গেছে এমনই একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন। বলেছিলেন আগের দিন অর্থাৎ ৭ মার্চ থেকেই বোনের কোনও সন্ধান পাচ্ছেন না। দীর্ঘ খোঁজাখুঁজির পরই তিনি পুলিশের দ্বারস্থ হয়েছিল। নিহত মহিলার দাদা আরও জানিয়েছেন, ৭ মার্ক কোচিং ক্সাসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বোন। কিন্তু তারপর রাত্রে আর বোন বাড়ি ফেরেনি। নিখোঁজ ডায়েরি হওয়ার পরেই পুলিশ তদন্ত শুরু করে।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন ঘটনার তদন্তে নেমে পুলিশ শাবির আহমেদ ওয়ানি নামে মোহন্দপোরার এক বাসিন্দাকে তুলে নিয়ে যায়। লাগাতার জিজ্ঞাসাবাদ করে। টানা পুলিশের জেরায় ভেঙে পড়ে সাবির মহিলাকে অপরহণ ও হত্যার কথা স্বীকার করে নেয়। অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন কাঠের মিস্ত্রি। সে জানিয়েছে, মহিলাকে হত্যা করে শরীর কেটে টুকরো টুকরো পরে বুদগামের একাধিক জায়গায় সে পুঁতে দিয়েছে। তারপরই পুলিশ অভিযুক্তকে সঙ্গে নিয়ে তল্লাশি অভিযান শুরু করে। ইতিমধ্যেই মহিলার দেহের বেশ কিছু অংশ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে জম্মু ও কাশ্মীরের বিস্তীর্ণ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তর কঠোর শাস্তির দাবি জানিয়েছে। তবে কেন এই নৃশংস হত্যাকাণ্ড তা নিয়ে মুখ খোলেনি জম্মু ও কাশ্মীর পুলিশ। তবে গত বছর নভেম্বর মাসে দিল্লিতে শ্রদ্ধ নামের এক মহিলাকে তাঁর সহবাসসঙ্গী শ্বাসরোধ করে হত্যা করে দেহ টুকরো টুকরো করে ফ্রিজে রেখে দিয়েছিল। তারপর দেহের টুকরোগুলি নানা জায়গায় ফেলে দিয়েছিল। এই ঘটনায় অভিযুক্ত আফতাব পুনাওয়ালাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। আইনি লড়াইও শুরু হয়েছে।

আরও পড়ুনঃ

'ছোটবেলায় বাবা যৌন নির্যাতন করেছে', দিল্লিতে অনুষ্ঠানে দাঁড়িয়ে বোমা ফাটালেন স্বাতী মালিওয়াল

Delhi excise policy: মুখ্যমন্ত্রীর মেয়ে কে কবিতাকে টানা ৯ ঘণ্টা জেরা, আবার তলব বৃহস্পতিবার

ভিডিও কলে নগ্ন মহিলার সঙ্গে কথা , 'যৌন চাঁদা' গুণতে হল পাঁচ লক্ষ ৩৫ হাজার টাকা

Share this article
click me!