Wedding Bell For Tejashwi: লালুর বাড়িতে বিয়ের সানাই, বৃহস্পতিবার দিল্লিতে বাগদান তেজস্বীর

লালু যাদের পাশাপাশি আরজেডি-র প্রথম সারির নেতা ও তেজস্বীর ঘনিষ্টরা ইতিমধ্যেই দিল্লিতে এসেছেন। সেখানেই বাগদান পর্ব সম্পন্ন হবে।

Web Desk - ANB | Published : Dec 8, 2021 11:50 AM IST

বিয়ের ঘণ্টা বেজে গেল তেজস্বী যাদবের ( Tejashwi Yadav)। খুব তাড়াতাড়ি সাতপাকে বাধা পড়তে চলেছেন লালু প্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) ছেলে তেজস্বী যাদব। লালু ও রাবড়িদেবীর ছোট ছেলে তিনি। পাশাপাশি রাষ্ট্রীয় জনতা দল বা আরজিডি (RJD)-র প্রধান তেজস্বী। ভারতীয় রাজনীতিতে এলিজিবেল ব্যাচেলার তিনি। আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার দিল্লিতে বাগদান পর্ব সম্পন্ন হবে। খুব তাড়াতাড়ি বিয়ের সানাই বাজবে লালুর ঘরে। তবে তেজস্বীর বিয়ের খরব কিছুটা হলেও প্রকাশ্যে এসেছে। কিন্তু নববধুর পরিচয় এখনও রহস্যেমোড়া। কার সঙ্গে বিয়ে হচ্ছে ৩২ বছরের তেজস্বী যাদবের তা জানতে গেলে বৃহস্পতিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

সূত্রের খবর লালু যাদের পাশাপাশি আরজেডি-র প্রথম সারির নেতা ও তেজস্বীর ঘনিষ্টরা ইতিমধ্যেই দিল্লিতে এসেছেন। সেখানেই বাগদান পর্ব সম্পন্ন হবে। আরজেডি বিধায়ক ও দলের মুখপাত্র ভাই বীরেন্দ্র জানিয়েছেন তেজস্বীর বিয়ে নিয়ে তাঁরা খুবই খুশি। লালুর নয়টি সন্তানের মধ্যে একমাত্র তেজস্বী যাদবেরই বিয়ে বাকি ছিল। তবে বাগদান অনুষ্ঠান খুবই সাধারণভাবে সম্পন্ন হবে বলেও সূত্রের খবর। মাত্র ৪০-৫০ জন অতিথি থাকবে সেই অনুষ্ঠানে। ছেলের আশীর্বাদ উপলক্ষ্যে দিল্লিতে এসেছেন লালু প্রসাদ যাদব। বাকদান পর্ব দিল্লিতে হলেও বিহারেও কিন্ত আঁচ পড়েছে  তেজস্বীর বিয়ের। সেখানে বেশ কয়েকজন বিধায়ক বাগদান উপলক্ষ্যে ইতিমধ্যেই লাড্ডু বিলি করতে শুরু করেছেন। 

পরিবার সূত্রের খবর নিজের বিয়ে উপলক্ষ্যে খুব বেশি আড়ম্বর চাইছেন না তেজস্বী। সেই কারণেই বিয়ে নিয়ে কিছুটা গোপনীয়তা অবলম্বন করা হচ্ছে। কোভিড সংক্রমণের মধ্যেই বিয়ে হচ্ছে। কিন্তু তেজস্ব চাইছেন কোভিড মেনেই সবরকম ব্যবস্থা করা হোক। কারণ বর্তমানে সংক্রমণে বাড়ছে। সেই কারণে বেশকয়েকজন বিশেষজ্ঞ ভিড় এড়িয়ে চলতে পরামর্শ দিয়েছেন।  মনে করা হচ্ছে ১৪ ডিসেম্বরের আগেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হবে। কারণ তারপর থেকে প্রায় একমাস কোনও শুভ দিন নেই পঞ্জিকায়। 

৩২ বছরের তেজস্বী যাদব বিহার বিধানসভা বিরোধী নেতা। আরজেডির প্রধানও তিনি। গত বিধানসভা নির্বাচনে লালু প্রসাদ যদব যখন জেলবন্দি তখন তিনি দলের দায়িত্ব তুলে নেন। তাঁরই নেতৃত্বে বিহারে নীতিশ কুমারকে জোর টক্কর দেয় আরজেডি। বিহার বিধানসভা নির্বাচনে কংগ্রেস ও বামেদের সঙ্গে জোট বেঁধে লড়াই করেন তিনি। হেরে গেলেও তেজস্বীর রাজনীতিক কৌশল যথেষ্ট প্রশংসা পেয়েছে ভারত জুড়ে।

COVID Data Fraud: মোদী সনিয়ারা টিকা নিয়েছিলেন বিহার থেকে, জাল তালিকা ঘিরে শোরগোল

Precious Wedding Cards: তাক লাগান ৪ কেজির বিয়ের কার্ড, রাজকীয় বিয়ের আসর উধম প্যালেসে

COVID Data Fraud: মোদী সনিয়ারা টিকা নিয়েছিলেন বিহার থেকে, জাল তালিকা ঘিরে শোরগোল

Read more Articles on
Share this article
click me!