প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে খুন তাঁর স্ত্রী, দিল্লি পুলিশের হাতে গ্রেফতার ১

  • প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে হানা 
  • তিন দুষ্কৃতীর হানা রাতের বেলা 
  • খুন করা হয় প্রাক্তন মন্ত্রীর স্ত্রীকে 
  • গ্রেফতার ১ বাকি ২ পলাতক 

Saborni Mitra | Published : Jul 7, 2021 4:15 AM IST

দিল্লির বসন্ত বিহারে নিজের বাড়িতে  খুন করা হল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি রঙ্গারাজন কুমারমঙ্গলমের স্ত্রী কিট্টি কুমারমঙ্গলমকে।  এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে আটক করেছে দিল্লি পুলিশ। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলেও পুলিশ সূত্রের খবর। 

দালাই লামাকে ৮৬তম জন্মদিনের শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর, বাড়িয়ে দিল চিনের অস্বস্তি

পুলিশ জানিয়েছে ডাকাতির উদ্দেশ্যেই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় হাত ছিল বাড়ির পরিচারক রাজুর। রাজুই আরও দুই  সঙ্গী নিয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে হানা দেয়। বাড়ির ডোর বেল বাজলে প্রথমে দরজা খুলে দেয় বাড়ির অপর এক পরিচারিকা। ওই পরিচারিকাকে একটি ঘরে আটকে রাখা হয়। তারপর রাজু তার অপর দুই সাগরেদ নিয়ে বাড়িতে লুঠপাট শুরু করে। পেশায় আইনজীবী কিট্টি কুমারমঙ্গলম তাতে বাধা দেন। তারপরেই দুষ্কৃতীরা তাঁর ওপর চড়াও হয়। শুরু হয় ধ্বস্তাধ্বস্তি। সেই সময় রাজুর সঙ্গীরা কিট্টির মুখে বালিশ চাপা দিয়ে তাঁর শ্বাস রোধ করে হত্যা করে। 

৮ রাজ্যে নতুন রাজ্যপাল নিয়োগ, কেন্দ্রীয় মন্ত্রিসভা সম্প্রসারণের আগেই বড় পদক্ষেপ

তারপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তিন অভিযুক্ত। বাড়ির মহিলা পরিচারিকা কোনও রকমে নিজেকে মুক্ত করে অ্যালার্ম বাজায়। খবর দেয় পুলিশে। দিল্লি পুলিশ জানিয়েছে মঙ্গলবার রাত ১১টার দিকে তারা একটি ফোন পেয়েছিল। তারপরই ঘটনাস্থলে পৌঁছায়। প্রথমেই ওয়াশম্যান রাজুকে গ্রেফতার করে। ধৃত বসন্ত বিহারের ভানভার সিং ক্যাম্পের বাসিন্দা। ইতিমধ্যেই রাজুকে জেরা করে পুলিশ বাকি দুই অপরাধীর কথা জানতে পেরেছে।

ভারতের কর্মকর্তা নিয়োগে 'টালবাহানা', দিল্লি হাইকোর্টে ধমক খেল Twitter

পি রঙ্গারাজন কুমারমঙ্গলম ১৯৯৯ থেকে ২০০১  পর্যন্ত প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর মন্ত্রিসভার সদস্য ছিলেন। তাঁর স্ত্রী থিলেন পেশায় আইনজীবী।  

Share this article
click me!