কার্ফুর মাঝেও তামিলনাড়ুতে মদের দোকান খোলা সকাল থেকে দুপুর, পড়ছে লম্বা লাইন

  • তামিলনাড়ুতে খারাপের দিকে যাচ্ছে করোনা পরিস্থিতি
  • নয়া নিয়মে রাজ্যের বাস-মেট্রোয় যাত্রী থাকবে সর্বোচ্চ ৫০%
  • শপিং মল, দোকান, বাজার বন্ধ
  • তবে সকাল থেকে দুপুর খোলা মদের দোকান

Asianet News Bangla | Published : May 6, 2021 5:17 AM IST

তামিলনাড়ুতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। কর্ণাটকের পর দক্ষিণ ভারতে তামিলনাড়ুতেই করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। তামিলনাড়ুর সব জেলাতেই সক্রিয় রোগীর সংখ্যা একশো ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে ১৬৭ জনের। গত একদিনে নয়া আক্রান্ত ২৩,৩১০ জন। ভাইরাসের শৃঙ্খল ভাঙতে রাজ্যজুড়ে জারি হয়েছে কার্ফু, নানা কোভিড বিধি, কড়া নিয়ন্ত্রণ। 

আরও পড়ুন: করোনায় প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অজিত সিং, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

আজ সকাল থেকে তামিলনাড়ুতে জারি হয়েছে করোনা বিধি। যে নিয়মে ট্রেন থেকে মেট্রো, বাস থেকে ক্যাব, শুধুমাত্র ৫০% যাত্রী নিয়েই তলতে পারবে। সমস্ত দোকানপাট বন্ধ থাকবে। তবে নিত্যপ্রয়োজনীয় জিনিস-শাকসব্জী-বাজারের জন্য সকালের কিছুটা সময় ছাড় দেওয়া হয়েছে। শপিং মলও পুরোপুরি বন্ধ। ২৬ এপ্রিল থেকে চলছে এসব নিয়ম।

আরও পড়ুন: মর্মান্তিক - করোনায় মৃতপ্রায় বাবার মুখে জল দিতে মায়ের সঙ্গে লড়াই অবুঝ মেয়ের, দেখুন

তামিলনাড়ুতে লোকাল ট্রেন বন্ধ হওয়ার মুখে। স্কুল কলেজ সহ নানা শিক্ষা প্রতিষ্ঠান আগেই বন্ধ হয়েছে। বেশীরভাগ বেসরকারী অফিসই ওয়ার্ক ফ্রম হোমের মাধ্যে কাজ সারছে। কিন্তু নয়া নিয়মে রাজ্যে মদের দোকান কোলা থাকবে সকাল থেকে দুপুর পর্যন্ত।

সকাল ৮ থেকে দুপুর পর্যন্ত মদের দোকান খোলা থাকছে। রাজ্যের বিভিন্ন মদের দোকানের সামনে লাইন পড়তেও দেখা যাচ্ছে। তবে শুধু তামিলনাড়ু নয়, এ ছবি দেশের প্রায় সব জায়গাতেই দেখা যায়। ক দিন আগে দিল্লিতে লকডাউন ঘোষণার আগে, শহরের বিভিন্ন মদের দোকানে লম্বা লাইন পড়তে দেখা গিয়েছিল।

Share this article
click me!