Nitin Gadkari: মহারাষ্ট্রে নির্বাচনী জনসভায় ভাষণ দেওয়ার সময় অজ্ঞান হয়ে পড়ে গেলেন গড়করি, ভাইরাল ভিডিও

এবারের লোকসভা নির্বাচন চলাকালীন দেশের বেশিরভাগ রাজ্যেই সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি। ফলে সাধারণ মানুষের পাশাপাশি রাজনৈতিক নেতারাও সমস্যায় পড়ছেন।

Soumya Gangully | Published : Apr 24, 2024 11:42 AM IST / Updated: Apr 24 2024, 06:30 PM IST

প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়ে মঞ্চেই লুটিয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা নীতিন গড়করি। বুধবার তিনি মহারাষ্ট্রের ইয়াভাৎমালের পুসাড়ে একটি নির্বাচনী জনসভায় যোগ দেন। সেখানে ভাষণ দেওয়ার সময় হঠাৎই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। মঞ্চে যাঁরা ছিলেন তাঁরা উদ্বিগ্ন হয়ে ছুটে যান। অসুস্থ গড়করিকে ধরে ফেলেন বিজেপি নেতারা। এরপরেই ছুটে যান চিকিৎসকরা। তাঁরা গড়করির চিকিৎসা শুরু করেছেন। গড়করির অসুস্থ হয়ে মঞ্চে পড়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিওতে দেখা যাচ্ছে, গড়করিকে কোনওরকমে ধরে নিয়ে গিয়ে বসিয়ে দিচ্ছেন নিরাপত্তারক্ষী ও বিজেপি নেতারা।

জোটসঙ্গীর হয়ে প্রচারে গড়করি

শুক্রবার চলতি লোকসভা নির্বাচনে দ্বিতীয় দফায় মহারাষ্ট্রের ইয়াভাৎমাল, বুলধানা, আকোলা, অমরাবতী, ওয়ার্ধা, হিঙ্গোলি, নান্দেড় ও পরভানীতে ভোটগ্রহণ করা হবে। বুধবার প্রচারের শেষ দিন ছিল। এদিন ইয়াভাৎমালে শিবসেনার একনাথ শিন্ডে গোষ্ঠীর প্রার্থী রাজশ্রী পাতিলের হয়ে প্রচারে যান গড়করি। তিনি নিজে নাগপুরের প্রার্থী। প্রথম দফায় নাগপুরে ভোটগ্রহণ করা হয়েছে। ফলে এখন দল ও জোটের প্রার্থীদের হয়ে প্রচার করছেন গড়করি। কিন্তু সেই প্রচারের মাঝেই তিনি অসুস্থ হয়ে পড়লেন।

 

 

ফের মঞ্চেই অসুস্থ গড়করি

বুধবারই প্রথম নয়, এর আগেও অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই অসুস্থ হয়ে পড়েন গড়করি। ২০২২ সালের নভেম্বরে শিলিগুড়িতে একটি সরকারি অনুষ্ঠানে এসে মঞ্চেই অসুস্থ হয়ে পড়েন তিনি। শিলিগুড়ির শিবমন্দির থেকে সেরব ক্যান্টনমেন্ট পর্যন্ত একটি রাস্তার শিলান্যাস অনুষ্ঠান উপলক্ষে আসেন গড়করি। দার্জিলিং মোড়ের কাছে দাগাপুর মাঠে অনুষ্ঠান ছিল। সেখানেই অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী। এরপর গ্রিন করিডর করে সেখানে চিকিৎসকদের নিয়ে আসা হয়। মঞ্চেই গড়করির চিকিৎসা শুরু হয়। তাঁকে স্যালাইন দেওয়া হয়। ফের একই ঘটনা দেখা গেল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

শিলিগুড়িতে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ নিতিন গডকরি, গ্রিন করিডোর করে নিয়ে যাওয়া হল চিকিৎসক

যোগী, অমিত শাহ বা নীতিন গড়করি-মোদীর পর দায়িত্ব নেওয়ার জন্য সবচেয়ে উপযুক্ত কে? রইল সমীক্ষার ফল

একাধিক বাধা পেরিয়ে তৈরি মণিপুরের মাকরু ব্রিজ, উদ্বোধন করলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরি

Read more Articles on
Share this article
click me!