Sextortion: নগ্ন মহিলার সঙ্গে জোর করে ছবি তুলিয়ে টাকা আদায়! দিল্লির হোটেলে ভয়ঙ্কর কাণ্ড

যৌনতার ফাঁদ পাতা ভুবনে। শুধু সোশ্যাল মিডিয়া বা ইন্টারনেটের সার্চ ইঞ্জিনই নয়, বাস্তব জীবনেও যৌনতার ফাঁদে ফেলে টাকা আদায়ের চেষ্টা চলছে।

Soumya Gangully | Published : Apr 24, 2024 9:20 AM IST / Updated: Apr 24 2024, 03:41 PM IST

দিল্লির পাহাড়গঞ্জে একটি হোটেলে ভয়ঙ্কর ঘটনা। এক ব্যক্তিকে জোর করে নগ্ন মহিলার সঙ্গে ছবি তুলতে বাধ্য করা হল। তাঁকে মারধরও করা হয় বলে অভিযোগ। নগ্ন মহিলার সঙ্গে ছবি তুলতে বাধ্য করার পর সেই ছবি সোশ্যাল মিডিয়া, ইন্টাননেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করা হয় বলেও অভিযোগ। প্রাক্তন সাংবাদিক ও তথ্যচিত্র নির্মাতা দীপিকা নারায়ণ ভরদ্বাজ 'এক্স' হ্যান্ডলে এই ভয়ঙ্কর ঘটনার কথা শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, ওই ব্যক্তি পাহাড়গঞ্জের হোটেলে চেক ইন করার পরেই তাঁর ঘরে জোর করে ঢুকে পড়ে কয়েকজন ব্যক্তি। তারা চড় মারে এবং টাকা আদায় করার জন্য ভয় দেখাতে থাকে।

সম্মানহানির ভয়ে টাকা দিলেন এই ব্যক্তি

হেনস্থার শিকার হওয়া এই ব্যক্তি জানিয়েছেন, তিনি হোটেলের ঘরে ঢোকার কিছুক্ষণ পরেই একদল যুবক জোর করে তাঁর ঘরে ঢুকে পড়ে। এই ঘটনায় তিনি হকচকিয়ে যান। এরপর ওই যুবকরা তাঁকে এক নগ্ন মহিলার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে বাধ্য করে। এরপর তারা ভয় দেখায়, টাকা না দিলে এই ছবি প্রকাশ করে দেবে। নিরাপত্তা ও সম্মানের কথা ভেবে দাবি অনুযায়ী টাকা দিয়ে দেন ওই ব্যক্তি।

 

 

সম্মানরক্ষার জন্য দিতে হল ১৫,০০০ টাকা!

দীপিকা জানিয়েছেন, ‘আমার এক বন্ধু ফোন করে জানায়, তার এক সহকর্মী কনফারেন্সে যোগ দিতে দিল্লি এসেছিলেন। তিনি শুধু মালপত্র রাখবেন বলে পাহাড়গঞ্জে কম ভাড়ার হোটেলে ঘর বুক করেন। কনফারেন্সে যোগ দেওয়ার পর তিনি যখন হোটেলে ফেরেন, তখন ৪-৫ জন গুণ্ডা এক মহিলাকে নিয়ে তাঁর ঘরে ঢুকে যায়। ওই মহিলা ঘরে ঢোকার পরেই নগ্ন হয়ে যান। কিছু বুঝে ওঠার আগেই মারধর করে ওই ব্যক্তিকে নগ্ন মহিলার সঙ্গে ছবি তুলতে বাধ্য করা হয়। এরপর ভয় দেখিয়ে ১৫,০০০ টাকা আদায় করা হয়। ওই ব্যক্তির সন্দেহ, পুলিশও এই ঘটনার সঙ্গে যুক্ত। সেই কারণে তিনি অভিযোগ দায়ের করেননি।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

যৌন হেনস্থার দায়ে ৫০ লক্ষ ডলার জরিমানা দেবেন ডোনাল্ড ট্রাম্প, কড়া নির্দেশ দিল মার্কিন আদালত

Sexually Assaulted: যৌন হেনস্থার শিকার হলেন এক কিশোর, সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিজ্ঞতার কথা

বাড়ি থেকে পালিয়ে যৌন হেনস্থার শিকার তরুণী, উদ্ধারের পরও অভিযোগ দায়ের নিয়ে দিনভর হেনস্থা

Share this article
click me!