Modi Vs. Rahul: কেরলে জমজমাট ভোট প্রচারে মোদী-রাহুল, যুযুধান দুইপক্ষের নিশানায় প্রতিপক্ষ

লোকসভা নির্বাচনের ভোট প্রচারে কেরলে যুযুধান দেশের প্রধান দুই প্রতিপক্ষ। একদিকে রয়েছেন বিজেপি নেতা তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে রয়েছের কংগ্রেস নেতা তথা ওয়েনাডের প্রার্থী রাহুল গান্ধী।

 

Saborni Mitra | Published : Apr 15, 2024 11:44 AM IST

19
কেরলে রাহুল-মোদী

ভোট প্রচারে কেরলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তবে দুজনে দুই এলাকায় প্রচার করলেন। মোদীর জনসভা ছিল ত্রিশুরে। আর রাহুল গান্ধী ছিলেন নিজের নির্বাচনী কেন্দ্র ওয়েনাডে।

29
মোদীর বার্তা

ত্রিশুরের জনসভা থেকে মোদী আশা প্রকাশ করেছেন বিজেপি এবার লোকসভা নির্বাচনে কেরলে খাতা খুলতে পারেবে। তিনি বলেছেন, লোকসভা নির্বাচনে কেরলের কণ্ঠস্বর শোনা যাবে পার্লামেন্টে।

39
রাহুলকে টার্গেট মোদীর

মোদী বলেছেন, যুবরাজ উত্তর প্রদেশের আসনে নিরাপদ বোধ করছেন না। তাই উত্তর প্রদেশ থেকে সুদূর কেরলে এসেছেন নির্বাচনী লড়াই লড়তে।

49
মোদীর প্রতিশ্রুতি

ভোট প্রচারে কেরলের জন্য একগুচ্ছ প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি দক্ষিণভারতে বুলেট ট্রেন নিশ্চিত করেছেন।

59
কংগ্রেসকে টার্গেট মোদীর

কংগ্রেসকে ভারতকে দুর্বল করে রেখেছিল। তিনি বলেন, বিজেপি দেশকে শক্তিশালী রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছে। পাশাপাশি দক্ষিণভারতে উন্নয়নে বাধা হয়ে দাঁড়িয়েছে বাম ও কংগ্রেস- দাবি করেন মোদী।

69
রাহুল নিশানায় মোদী

বিজেপি দেশে একজন মাত্র নেতার ধারনা দেশের মানুষের ওপর চাপিয়ে দিয়েছে। তিনি আরও বলেন, এটি দেশবাসীর কাছে অপমান। তিনি বলেন, ভারত একটি ফুলের তোড়ার মত। প্রত্যেককে সম্মান করতে হবে। তাতেই পুরো ফুলের তোড়ার সৌন্দর্য বৃদ্ধি পাবে।

79
রাহুল গান্ধীর রোড শো

ওয়েনাডে ভোট প্রচারে একটি বিশাল রোডশো করেন রাহুল গান্ধী। উপস্থিত ছিলেন দলের নেতা কর্মীরা। ছিলেন প্রচুর অনুগামীরাও। সেখানেই তিনি বলেন, দেশের প্রতিটি মানুষের কথা শুনতে চায় কংগ্রেস।

89
বিজেপিকে নিশানা

বিজেপি সবকিছু চাপিয়ে দিতে চায় বলে অভিযোগ করেন। তিনি বলেন, 'আমরা আরএসএস-এর আদর্শে ঔপনিবেশিক হওয়ার জন্য ব্রিটিশদের কাছ থেকে স্বাধীনতা পাইনি। আমরা চাই ভারত তার সমস্ত লোকের দ্বারা শাসিত হোক।'

99
রাহুলের হেলিকপ্টারে তল্লাশি

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর হেলিকপ্টারে তল্লাশি চালায় নির্বাচন কমিশনের কর্মকর্তারা। এর আগে এই ঘটনা ঘটেছিল অভিষেক বনন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারেও তল্লাশি চালান হয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos