BJP's manifesto: 'মোদী গ্যারান্টি ২৪ ক্যারট সোনার মতই খাঁটি', বিজেপির ইস্তেহার প্রকাশে বললেন রাজনাথ সিং

লোকসভা ভোটের মাত্র চার দিন আগেই ইস্তেহার প্রকাশ করল বিজেপি। বিজেপি নেতা তথা কেন্দ্রীয় রাজনাথ সিং বিজেপির ম্যানুফেস্টোকে সোনার সঙ্গে তুলনা করেছেন।

 

Saborni Mitra | Published : Apr 14, 2024 5:56 AM IST

18
বিজেপির ইস্তেহার

বিজেপির ইস্তেহারে জোর দেওয়া হয়েছে মোদী গ্য়ারেন্টিকে। কেন্দ্রীয় প্রকল্পগুলিকে আরও জোর দেওয়া হয়েছে ইস্তাহার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডা, রাজনাথ সিং।

28
রাজনাথ সিং

বিজেপি নেতা কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং লোকসভা নির্বাচনের জন্য বিজেপির ইস্তাহার কমিটির চেয়ারম্য়ান। তিনি বলেম এই ইস্তেহার সোনার মতই গুরুত্বপূর্ণ।

38
রাজনাথ সিং-এর দাবি

রাজনাথ সিং বলেন, ১৫ লক্ষেরও বেশি মানুষের পরামর্শের ওপর ভিত্তি করে বিজেপি ইস্তেহার তৈরি করেছেন। এই ইস্তেহারে দেশের মানুষের দৃষ্টিভঙ্গিকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে।

48
প্রতিশ্রুতি পুরণ করবে বিজেপি

কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং রবিবার বলেছেন, বিজেপি তার প্রতিশ্রুতি পুরণ করে মানুষের বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। তিনি জোর দিয়ে বলেছেন, মোদী গ্যারান্টিগুলি ২৪ ক্যারেট সোনার মতই খাঁটি।

58
সোনার সঙ্গে তুলনা

দলের 'সংকল্প পত্র'-এর প্রকাশে বক্তব্য রাখতে গিয়ে রাজনাথ সিং বলেছিলেন যে বিজেপির ইস্তেহারকে বিশ্ব রাজনীতিতে সোনার মান হিসাবে দেখা হয়।

68
রাজনাথ জোর দের

রাজনাথ জোর দিয়ে বলেন, মহিলা সংরক্ষণ আইন প্রণয়ন থেকে ৩৭০ অনুচ্ছেদ বাতিল, রাম মন্দির নির্মাণের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের যে একাধিক আইন এনেছে - সেগুলির মাধ্যমে একাধিক প্রতিশ্রুতি পুরণ করা হয়েছে।

78
আরও পাঁচ বছর রেশন গ্যারান্টি

ইস্তেহার প্রকাশ অনুষ্ঠানে বিজেপি দাবি করেছে, আরও ৫ বছরের জন্য বিনামূল্যে রেশন প্রকল্পের মেয়াদ বাড়ান হবে। দাম স্থিতিশীল রাখার ব্যবস্থা করবে কেন্দ্রীয় সরকার। খাদ্য শস্য উৎপাদনে স্বনির্ভরতা অর্জন করাই দেশের প্রধান লক্ষ্য।

88
বিকশিত ভারতের রোডম্যাপ

রাজনাথ সিং আরও বলেছেন, এই ইস্তেহারে সামাজিক ন্যায় বিচারের ওপর জোর দেওয়া হয়েছে । এটি বিকশিত ভারতের একটি রোডম্যাপ। বিশ্বের কাছে এই ইস্তেহার সোনার মতই গুরুত্বপূর্ণ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos