কেনার ৬ দিনই পরই খারাপ, গাধার সঙ্গে স্কুটার বেঁধে গোটা শহর ঘোরালেন ব্যক্তি

ঘটনাটি মহারাষ্ট্রের বেদ জেলার। নিজের ওলা স্কুটারের সঙ্গে গাধাকে বেঁধে গোটা শহর ঘোরালেন সচিন গিট্টে নামের এক ব্যক্তি। আর তার সঙ্গে স্কুটার ও গাধার গায়ে লাগিয়ে দিয়েছিলেন প্ল্যাকার্ড। সেখানে ওলা স্কুটার না কেনার জন্য সবাইকে অনুরোধ করেছেন তিনি। 

Web Desk - ANB | Published : Apr 25, 2022 7:13 PM IST / Updated: Apr 26 2022, 12:48 AM IST

নতুন কেনার পর তার সঙ্গে জড়িয়ে থাকে আবেগ। আর সেই জিনিসটি যদি ভালো না হয় বা কয়েক দিন পরই খারাপ হয়ে যায় তাহলে মনটাই পুরো ভেঙে যায়। তখন আর কিছুই ভালো লাগে না। তেমনই স্কুটার কিনে মন ভেঙে যাওয়ার পর এক ব্যক্তি এমন কাজ করলেন যা দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই। 

ঘটনাটি মহারাষ্ট্রের বেদ জেলার। নিজের ওলা স্কুটারের সঙ্গে গাধাকে বেঁধে গোটা শহর ঘোরালেন সচিন গিট্টে নামের এক ব্যক্তি। আর তার সঙ্গে স্কুটার ও গাধার গায়ে লাগিয়ে দিয়েছিলেন প্ল্যাকার্ড। সেখানে ওলা স্কুটার না কেনার জন্য সবাইকে অনুরোধ করেছেন তিনি। 

আরও পড়ুন- এটিএম লুটের চেষ্টা চোরেদের, ক্রেন দিয়ে তুলে নিল গোটা মেশিনই, ভাইরাল ভিডিও

ঠিক কী হয়েছিল? 
২০২১ সালের সেপ্টেম্বরে একটি ওলা বাইক বুক করেছিলেন সচিন। তা তাঁকে ডেলিভারি দেওয়া হয়েছিল চলতি বছরের ২৪ মার্চ। কিন্তু, কেনার ৬ দিন পরই সেই স্কুটার খারাপ হয়ে যায়। এরপর তিনি কোম্পানির সঙ্গে যোগাযোগ করেন। অভিযোগ, কোম্পানির হয়ে একজন তাঁর স্কুটার দেখে গিয়েছিলেন। কিন্তু, তারপর সেটিকে ঠিক করার জন্য কাউকে পাঠানো হয়নি। এরপর কাস্টোমার সার্ভিসে একাধিকবার ফোন করেছিলেন সচিন। কিন্তু, সেখানেও কোনও লাভ হয়নি। একই কথা বলে তাঁকে শুধুমাত্র অপেক্ষা করতে বলা হত। তার সঠিক কোনও উত্তর কেউ দেয়নি। কীভাবে তাঁর স্কুটার ঠিক হবে তা নিয়ে কেউ কিছুই বলেনি। 

আরও পড়ুন- ফের ভারতীয়-পাকিস্তানি মিলিয়ে ১৬টি ইউটিউব চ্যানেল বন্ধের নির্দেশ নয়াদিল্লির

 

এরপর ওলা কোম্পানিকে শিক্ষা দেওয়ার জন্য় এক নতুন রাস্তা খুঁজে বের করেন সচিন। ঠিক করেন নিজের ওলা স্কুটারের সঙ্গে একটি গাধাকে বেঁধে দেবেন। আর সেই মতোই গাধার সঙ্গে ওলা স্কুটারটিকে বেধে নিয়ে বেরিয়ে পড়েন শহরের রাস্তায়। আর ওভাবেই গোটা শহর ঘুরে বেড়ান তিনি। তার সঙ্গে গাধা ও স্কুটারের গায়ে প্ল্যাকার্ডও লাগিয়ে দেন। সেখানে লেখা ছিল, "এই প্রতারক কোম্পানি ওলা থেকে খুব সাবধান। ওলা কোম্পানির দু'চাকার গাড়ি একেবারেই কিনবেন না।" আর এই অভিনব প্রতিবাদ দেখে তা ক্যামেরাবন্দী করে নেন পথচলতি অনেকেই। তারপর তা আপলোড করা হয় সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন- ডিওড্রেন্ট থেকে চকলেট, মে মাস থেকে দাম বাড়তে চলেছে ১৪৩টি জিনিসের, দেখুন তালিকা  

তবে এই প্রতিবাদ করেই তিনি থেমে থাকেননি। ক্রেতা সুরক্ষা দফতরেও অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগ, স্কুটার খারাপ হয়ে যাওয়ার পর কেউ তা ঠিক করার জন্য আসেনি। এমনকী, তা বদলেও দেওয়া হয়নি। পাশাপাশি সরকারকে এই কোম্পানির বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য অনুরোধ করেছেন সচিন। ওলার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।  
 

Share this article
click me!