প্রেমিকের সামনেই প্রেমিকাকে গণধর্ষণ, মহারাষ্ট্রের পালঘরে ২৫ বছর বয়সী তরুণদের পৈশাচিক কাণ্ড

দিল্লির নির্ভয়া কাণ্ডের ছায়া এবার দেখা গেল মহারাষ্ট্রের পালঘরে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Web Desk - ANB | Published : Mar 24, 2023 5:06 AM IST

 

 

 

মহারাষ্ট্রে ফিরে এল দিল্লির নির্ভয়া ধর্ষণ কাণ্ডের প্রতিরূপ। টেনে-হিঁচড়ে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে প্রেমিকের সামনেই দীর্ঘক্ষণ ধরে চলল প্রেমিকাকে গণধর্ষণ। সামান্য ঘুরতে বেরনোই কাল হয়ে উঠল যুবতীর ভাগ্যে।। মহারাষ্ট্রের পালঘরের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

বুধবার বিকেলে প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল প্রেমিকা, হঠাতই পালঘর এলাকায় ২ জন যুবক এসে তাঁদের যেতে বাধা দেয়। বারবার অনুরোধ করার পরেও তারা দুজন কথা তো শোনেইনি, উলটে হুমকি দিতে শুরু করে। এইখান থেকেই শুরু হয় বচসা। এই বচসা গিয়ে পৌঁছল একেবারে পৈশাচিক কাণ্ডে। প্রাণ বাঁচাতে আগত ২ যুবকের দিকে বিয়ারের বোতল ছোড়ে ওই যুবতীর প্রেমিক। তখনই ওই যুগলকে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়া হয় নিকটস্থ একটি জঙ্গলের ভেতরে। সেখানেই জামাকাপড় খুলিয়ে নগ্ন অবস্থায় ওই যুবককে বেঁধে রাখা হয় একটি গাছের সঙ্গে।

এরপরই ওই যুবতীকে রাস্তার ধারের একটি ফাঁকা জায়গায় টেনে নিয়ে যায় ২ যুবক। সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয়। যুবতী সংজ্ঞাহীন হয়ে পড়লে তারা তাঁকে সেখানেই ফেলে রেখে পালিয়ে চলে যায়, যাওয়ার আগে যুবতীর ব্যাগটি পুড়িয়ে দিয়ে যায়। এরপর জ্ঞান ফিরলে কোনওরকমে নিজের বাড়িতে এসে পৌঁছোন নির্যাতিতা যুবতী। তাঁর পরিবারের তরফে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ওই জঙ্গলে গিয়ে নির্যাতিত যুবককে তখনও গাছে বাঁধা অবস্থাতেই দেখতে পায়। অবিলম্বে তাঁকে উদ্ধার করা হয়।

অভিযুক্তদের খোঁজে বুধবার থেকেই তল্লাশি শুরু করে স্থানীয় থানার পুলিশ। বৃহস্পতিবার ধর্ষণকাণ্ডে ২ যুবককে গ্রেফতার করা হয়। একজনের বয়স ২২ ও অপরজনের বয়স ২৫ বছর। ২৭ মার্চ পর্যন্ত ২ ধৃতকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন-
বীরভূমে অনুব্রত মণ্ডল না থাকায় দায়িত্ব পড়বে কার হাতে? জরুরি বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়
Weight Loss Tips: শুধু ব্যায়াম করলেই হবে না, তাড়াতাড়ি ওজন কমানোর জন্য ওয়ার্কআউটের পর অবশ্যই খান এই কয়েকটি খাবার

শিলিগুড়ি ও দার্জিলিংয়ে আয়োজিত জি ২০-র বৈঠক, ১ থেকে ৩ এপ্রিলের এই বৈঠকই ঘুরিয়ে দিতে পারে পর্যটন শিল্পের মোড়

Share this article
click me!