জম্মু-কাশ্মীরে জঙ্গি দমনে বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী, খতম ২ জঙ্গি

জম্মু-কাশ্মীরে জঙ্গি দমনে বড় সাফল্য। বুধবার, জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) বারামুলায় সেনা এবং জঙ্গি গুলির লড়াইয়ে খতম হল ২ জঙ্গি।

Subhankar Das | Published : Jun 19, 2024 3:51 PM IST

জম্মু-কাশ্মীরে জঙ্গি দমনে বড় সাফল্য। বুধবার, জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) বারামুলায় সেনা এবং জঙ্গি গুলির লড়াইয়ে খতম হল ২ জঙ্গি।

সেনা (indian Army) সূত্রে জানা যাচ্ছে, বারামুলার সোপোর এলাকায় নিরাপত্তা বাহিনীর (Security Forces) সঙ্গে গুলির লড়াই চলে সন্ত্রাসবাদীদের। সেই সংঘর্ষে এক পুলিশকর্মী আহত হন এবং নিকেশ হয় ২ জঙ্গি।

Latest Videos

কাশ্মীর পুলিশের (Kashmir Police) এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, বুধবার হাদিপোরার অন্তর্গত সোপোর এলাকায় অপারেশন চালায় সেনা এবং পুলিশের যৌথবাহিনী। ঠিক সেই সময় গুলির লড়াইয়ে নিকেশ হয় ২ জঙ্গি। এখনও পর্যন্ত যদিও ওই দুই জঙ্গির পরিচয় জানা যায়নি।

উল্লেখ্য, এর আগে সোমবার বাঁদিপোরা জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে খতম হয় এক জঙ্গি। শুধু তাই নয়, আরাগাম এলাকাতেও গত রবিবার গভীর রাতে অপারেশন চালায় যৌথবাহিনী। গুলির লড়াইতে মৃত্যু হয় এক জঙ্গির।

এদিকে ভূস্বর্গে আরও একটি চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই অভিযুক্ত এক পুলিশকর্মীর একে-৪৭ বন্দুক নিয়ে পালিয়ে যাচ্ছিল। মঙ্গলবার পালিয়ে যাওয়ার পর বুধবার, মহম্মদ রফি নামের ওই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

যদিও এর সঙ্গে উপত্যকার সন্ত্রাসের কারবারিদের যোগ আছে কি না, তা এখনও নিশ্চিত নয়। তবে তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে।

কিন্তু বারবার জম্মু-কাশ্মীরে জঙ্গি হামলা নিয়ে রীতিমতো উদ্বিগ্ন প্রশাসন। পুলিশ এবং সেনা চেষ্টা চালাচ্ছে ভূস্বর্গকে শান্তিপূর্ণ রাখার। কিন্তু বারবার ব্যাঘাত ঘটাচ্ছে জঙ্গিরা। তাই এবার পাল্টা আক্রমণ হানে নিরাপত্তা বাহিনী।

বারামুলার সোপোর এলাকায় বড়সড় অপারেশনের সিদ্ধান্ত নেয় নিরাপত্তা বাহিনী। জোরদার গুলির লড়াই চলে সন্ত্রাসবাদীদের সঙ্গে। সেই সংঘর্ষে শেষপর্যন্ত সাফল্য পায় নিরাপত্তা বাহিনী। খতম করা হয় ২ জঙ্গিকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |
বোস্টনের রাজপথে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! গানের সঙ্গে চলল আন্দোলন । RG Kar Protest
Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest