ভয়ঙ্কর ঘটনা! ট্রেডমিলের ওপর হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে গেল ১৯ বছরের যুবক, চোখের নিমেষে মর্মান্তিক মৃত্যু

জিমে নিয়মিত ব্যায়াম করতে আসতেন সিদ্ধার্থ কুমার সিং নামে ১৯ বছর বয়সি এক যুবক। শরীরচর্চা করতে গিয়ে জিমের ভেতরেই প্রাণ হারালেন তিনি। ভয়ঙ্কর সেই ঘটনার ভিডিও ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

Sahely Sen | Published : Sep 16, 2023 5:14 PM IST

যুগের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মর্মান্তিক মৃত্যুর ঘটনা। সাধারণ মানুষ থেকে বিখ্যাত তারকারা, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কেড়ে নিচ্ছে বহু মানুষকেই। বয়সের তোয়াক্কা না করেই ধেয়ে আসছে সর্বনাশা বিপদ। তেমনই এক মর্মান্তিক ঘটনা ঘটে গেল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদ শহরে। 

শরীরচর্চা করতে গিয়ে জিমের ভেতরেই প্রাণ হারালেন এক যুবক, তাও আবার মাত্র ১৯ বছর বয়সে। সেই ভয়াবহ অকালমৃত্যুর ভিডিও ধরা পড়ল জিম সেন্টারের সিসি ক্যামেরায়। জিমের ট্রেডমিলে দৌড়তে দৌড়তে আচমকাই ঘটল সর্বনাশ। সেই হাড় হিম করা ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। শনিবার এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের গাজিয়াবাদের সরস্বতী বিহার এলাকার একটি জিমে। 

এই জিমে নিয়মিত ব্যায়াম করতে আসতেন সিদ্ধার্থ কুমার সিং নামে ১৯ বছর বয়সি ওই যুবক। নিয়ম মতো শনিবারও শরীরচর্চা করছিলেন তিনি। একটি নীল টি শার্ট পরে ঘেমেনেয়ে ট্রেড মিলে দৌড়াচ্ছিলেন সিদ্ধার্থ। আচমকাই তাঁর গতি ধীর হয়ে আসে। তারপর খুব ধীর গতিতে নিজেকে সামলানোর চেষ্টা করছিলেন ওই যুবক। কিন্তু, আস্তে আস্তে ট্রেডমিলের ওপরেই হাত পা ছড়িয়ে পড়ে যান তিনি। তাঁকে জ্ঞান হারিয়ে মেঝেতে লুটিয়ে পড়তে দেখেই জিমের ভেতরে থাকা বাকি দুজন যুবক তড়িঘড়ি দৌড়ে আসেন। তৎক্ষণাৎ সিদ্ধার্থকে তুলে নিয়ে কাছাকাছি থাকা একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, সেখানকার চিকিৎসকরা পরীক্ষা করে জানান যে, সিদ্ধার্থ আর বেঁচে নেই।
 



আরও পড়ুন- 
আধার কার্ডে দেওয়া আঙুলের ছাপ নকল করেই লক্ষ লক্ষ গায়েব করে দিতে পারে প্রতারকরা, অবশ্যই মাথায় রাখুন ৯টি ধাপ
'অবশ্যই ধ্বংস হবে...', কার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা দিলেন নুসরত জাহান?
Viral Video: কান ধরে 'মুরগি' করে অফিসের মেঝেতে শাস্তি! উত্তর প্রদেশে সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের চূড়ান্ত অমানবিকতা

Share this article
click me!