Watch Video: বেঙ্গালুরুর হোটেলে ব্যবসায়ীকে কুপিয়ে খুন, দেখুন ভাইরাল সিসিটিভি ফুটেজ

একটি রেস্তোরাঁর এক ব্যক্তি বসে ছিল। পরিচিত কারও সঙ্গে কথাবার্তা বলছিল। খাবার তখনও আসেনি। কিন্তু তার আগেই একদল দুষ্কৃতী হামলা চালায় এই ব্যক্তির ওপর।

 

Saborni Mitra | Published : Sep 23, 2023 1:33 PM IST

বেঙ্গালুরর রেস্তোরাঁয় এক ব্যক্তিকে প্রকাশ্যে খুন। সেই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়ে গিয়েছে। বেঙ্গালুরুর কাম্মানহাল্লিতে একটি রেস্তোরাঁর মধ্যে এই ঘটনা ঘটে। হামলার ঘটনা গত ২ সেপ্টেম্বর। মৃতের নাম ভিকে গুরুস্বামী। নিহত ব্যক্তি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এমকে আলাগিরির ঘনিষ্ট সহযোগী হিসেবে পরিচিত। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

একটি রেস্তোরাঁর এক ব্যক্তি বসে ছিল। পরিচিত কারও সঙ্গে কথাবার্তা বলছিল। খাবার তখনও আসেনি। কিন্তু তার আগেই একদল দুষ্কৃতী হামলা চালায় এই ব্যক্তির ওপর। ক্যামেরাতে দেখা যাচ্ছে পাঁচ জন একজনের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে কোপানে হয়। গুরুসামিকে রীতিমত মারধার করা হয়। দেখুন সেই ভিডিও।

 

 

গুরুসামিকে চিকিৎসাধীন অবস্থায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর মৃত্যু হয়। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে এই খুনের ভিডিও। তবে সূত্রের খবর এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এই তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে। পাঁচ জনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত গুরুসামী ডিএমকে নেতা ছিলেন। ৫৫ বছরের গুরুসামি এস্টেট দালাল হিসেবে পরিচিত। তার সঙ্গে যে ছিল সেও গুরুতর আহত হয়েছে। তাকেও বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, গুরুসামী রবিবার সন্ধ্যাতেও মাদুরাই থেকে বিমানে করে বেঙ্গালুরুতে এসেছিলেন। পুলিশ সূত্রের খবর একটি বাড়ি কেনার ব্যাপারে কথাবার্তা বলতেই তিনি এসেছিলেন। কিছুদিন ধরেই এই বিষয়ে আলোচনা হচ্ছিল। পুলিশ আরও জানিয়েছে হামলার বিষয়ে তদন্তের জন্য দুটি দল গঠন করা হয়েছে। একটি মাদুরাইতে অন্যটি বেঙ্গালুরুতে তদন্ত করবে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে বলেও আশ্বাস দিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে গুরুসামি মাদুরাইয়ের কুখ্যাত ব্যক্তি। তাঁর নামে প্রায় ১৫টি মামলা ছিল। এম রাজাপান্ডিয়ানের সঙ্গেও সম্পত্তি নিয়ে একাধিকবার বিবাদ হয়েছেল। মাদুরাইয়ের দুষ্কৃতী না বেঙ্গালুরুর দুষ্কৃতীরা এই হামলার পিছনে রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে ।

 

Share this article
click me!