PM Modi News: 'বোম মেরে মোদী আর যোগীকে উড়িয়ে দেবো!' হুমকি কল পেয়েই মুম্বই পুলিশে চাঞ্চল্য

ফোন কলে ওই ব্যক্তি দাবি করেছেন যে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোমা মারার জন্য নির্দেশ দিয়েছে জঙ্গিনেতা দাউদ ইব্রাহিমের সঙ্গীরা।

Sahely Sen | Published : Nov 21, 2023 7:42 AM IST / Updated: Nov 21 2023, 01:14 PM IST

মঙ্গলবার দিনের শুরুতেই ব্যাপক চাঞ্চল্য ছড়াল বাণিজ্যনগরী মুম্বইতে। সকাল সকাল মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে এমন একটি ফোন কল আসে, যা নাড়িয়ে দিতে পারে একটি গোটা দেশের পরিস্থিতি। পুলিশের কাছে ফোন করে স্বয়ং দেশের প্রধানমন্ত্রীকে ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি দিলেন এক যুবক! এই ফোন কল পেয়েই সারা দেশের নিরাপত্তা বিভাগের আশঙ্কা পৌঁছেছে চরমে। 

-

২১ নভেম্বর, মঙ্গলবার মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করেন কোনও অচেনা ব্যক্তি। তিনি দাবি করেন যে তিনি পাকিস্তানে বসবাসকারী কুখ্যাত ডন তথা জঙ্গিনেতা দাউদ ইব্রাহিমের দলের সদস্য। দাউদের দলের সঙ্গীসাথীরা তাঁকে বেশ কতগুলি ভয়ঙ্কর কাজ করার নির্দেশ দিয়েছে বলে জানান ওই অচেনা ব্যক্তি। 

-

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বোমা মেরে উড়িয়ে দেওয়া, উত্তর প্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে মুম্বই পুলিশকে জানান ওই ব্যক্তি। তবে, শুধু তাইই নয়। মুম্বইয়ে অবস্থিত বিখ্যাত জে জে হাসপাতালটিও বোম মেরে উড়িয়ে দেওয়া হবে বলে পুলিশের কাছে ফোন করে জানিয়েছেন তিনি। 

-

কন্ট্রোল রুম তাঁর ফোন পাওয়ার পরেই গোটা মুম্বই শহর জুড়ে হাই অ্যালার্ট জারি হয়ে যায়। কোথা থেকে ফোন এসেছিল, কে ফোন করেছিল, কোন সংগঠন নরেন্দ্র মোদীর প্রাণ নাশের চক্রান্ত করছে, আদৌ এই ফোন কলটি সত্যি ছিল না, সব বিষয় নিয়েই বিস্তারিত তদন্ত শুরু হয়ে যায়। 

-

মঙ্গলবার সারা শহর জুড়ে তন্ন তন্ন করে খোঁজার পর এই প্রাণনাশের হুমকি- কলের দায়ে এক যুবককে গ্রেফতার করেছে মুম্বইয়ের পুলিশ। সিয়ন এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে যে, ধৃতের নাম কামরান খান। হুমকি কল করার দায়ে ওই ব্যক্তির বিরুদ্ধে আইপিসির ৫০৫ (২) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
 


-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।
 

Read more Articles on
Share this article
click me!