বিয়েবাড়িতে থুতু দিয়ে তৈরি হচ্ছে নান, ভিডিও ভাইরাল হতেই রেগে লাল নেটিজেনরা

বিয়েবাড়িতে গিয়ে খাবার খেলেই হল সেগুলি কীভাবে তৈরি করা হচ্ছে তা নিয়ে ভাবনা চিন্তা করেন না কেউই। শুধু খাবার সুস্বাদু হল কিনা তাই নিয়েই সবার চিন্তা থাকে। এমনই এক বিয়েবাড়িতে নান তৈরি করার পদ্ধতি দেখে রাগে ফেটে পড়েছেন নেটিজেনরা।  

Web Desk - ANB | Published : Apr 22, 2022 5:50 PM IST / Updated: Apr 22 2022, 11:36 PM IST

বিয়ে বাড়িতে অতিথিদের জন্য হরেক রকমের পদ তৈরি করা হয়। জায়গা ভিত্তিতে বদলে যায় সেই পদ। আর সেই পদের মধ্যে একাধিক বাড়িতে নান থাকে। যে কোনও সবজির সঙ্গে তা পরিবেশন করা হয়। নান খেতে ভালোবাসেন অনেকেই। তবে বিয়েবাড়িতে গিয়ে খাবার খেলেই হল সেগুলি কীভাবে তৈরি করা হচ্ছে তা নিয়ে ভাবনা চিন্তা করেন না কেউই। শুধু খাবার সুস্বাদু হল কিনা তাই নিয়েই সবার চিন্তা থাকে। এমনই এক বিয়েবাড়িতে নান তৈরি করার পদ্ধতি দেখে রাগে ফেটে পড়েছেন নেটিজেনরা।  

গাজিয়াবাদের মোদীনগরে একটি বিয়েবাড়ি ছিল। আর সেখানে অতিথিদের খাওয়ার জন্য নান রুটি তৈরি করা হচ্ছিল। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই বিয়েবাড়ির একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে, সেজেগুজে বসে রয়েছেন বহু মানুষ। দেখেই বোঝা যাচ্ছেন তাঁরা বিয়েবাড়ির অতিথি। আর ঠিক তাঁদের পিছন দিকে এক ব্যক্তি দাঁড়িয়ে দাঁড়িয়ে নান রুটি তৈরি করছেন। রুটিটি উনুনে দেওয়ার আগে তিনি তার গায়ে লাগিয়ে দিচ্ছেন থুতু। তারপর তা উনুনের মধ্যে ঢুকিয়ে দিচ্ছেন। এভাবে প্রতিটি রুটির গায়েতেই থুতু লাগিয়ে দিচ্ছেন তিনি। ক্যামেরাবন্দী করা হয় সেই দৃশ্য। তারপর তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রাগে ফেটে পড়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন- কাজ থেকে ফিরেই মোবাইলে ব্যস্ত স্ত্রী, 'পরকীয়া' সন্দেহে শ্বাসরোধ করে খুন ব্যক্তির

জানা গিয়েছে, ওই ঘটনাটি ঘটেছে মোদীনগরের গোবিন্দপুরী কলোনিতে। সেখানকারই কোনও বাসিন্দা ঘটনাটি ক্যামেরাবন্দী করেছিলেন। পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তারপর তা হু হু করে ছড়িয়ে পড়ে। যা দেখে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনদের একাংশ। অভিযুক্তর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার দাবি জানিয়েছেন তাঁরা। যদিও এখনও পর্যন্ত তার কোনও খোঁজ পায়নি পুলিশ। জারি রয়েছে তল্লাশি।   

আরও পড়ুন- 'নিজেকে সচিন-অমিতাভের মতো লাগছে', ‘খাস দোস্ত’ মোদীকে ধন্যবাদ বরিস জনসনের

এর আগেও উত্তরপ্রদেশের গাজিয়াবাদে রুটি তৈরির সময় থুতু লাগানোর ঘটনা সামনে এসেছিল। জেলার ভোজপুর গ্রামের এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায় এক ব্যক্তি রুটি তৈরির সময় তাতে থুতু লাগাচ্ছে। রুটি গরম করার সময় ওই ব্যক্তি থুতু লাগাচ্ছে। ভিডিও ভাইরাল হওয়ার পরই পুলিশ তদন্ত শুরু করে। এরপর অপরাধীকে গ্রেফতার করা হয়। তার নাম মহসিন বলে জানা যায়। পুলিশ যখন ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছিল তখন সে মুরাদাবাদে নিজের বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। যদিও পরে তাকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন- ভারতকে ঠকিয়ে পালিয়ে যাওয়া অপরাধীদের ব্রিটেনে কোনও জায়গা নেই-বরিস জনসন

Share this article
click me!