বিয়ের পণ দিতে না পারায় বধূকে গণধর্ষণ করিয়ে ভিডিও বানাল স্বামী, রাজস্থানের ঘটনা কি লজ্জিত সমাজ?

মহিলাদের উপর হিংসা নিয়ে আলাপ-আলোচনা বা গবেষণার শেষ নেই। কিন্তু, আজও মহিলাদের উপর যে এই হিংসা অব্যাহত তা প্রমাণ করে দিল রাজস্থানের ঘটনা। বিয়ের পণ দিতে না পারায় নববিবাহিত স্ত্রীকে গণধর্ষণ করাল স্বামী। 
 

Web Desk - ANB | Published : Apr 30, 2022 4:48 AM IST / Updated: Apr 30 2022, 10:40 AM IST

বিয়ের পণের দেড় লক্ষ টাকা দিতে পারেনি কনের পরিবার। পরিণামে বিয়ে করে স্ত্রীকে গণধর্ষণ করাল স্বামী। এমনকী এই গণধর্ষণের অন্যতম ধর্ষকও স্বামী বলে জানা গিয়েছে। গণধর্ষণের সময় স্বামী নাকি আবার ভিডিও করে রাখে পুরো ঘটনা। অভিযোগ, এরপর সেই ভিডিও নাকি ইউটিউবে আপলোড করে দিয়েছে। এছাড়াও অন্য কিছু সোশ্যাল মিডিয়াতেও নাকি আপলোড করে দিয়েছে স্বামী। ঘটনাটি রাজস্থানের ভরতপুরে। ইতিমধ্যে ভরতপুরের কামান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

ভরতপুরের কামান থানার স্টেশন হাউস অফিসার দৌলত সাহু জানিয়েছেন, এক বিবাহিত মহিলা তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির দুই আত্মীয়ের উপরে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। ধর্ষণের সময় ভিডিও করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছেন থানার স্টেশন হাউস অফিসার। ওই ভিডিও ইউটিউবেও আপলোড করে দেওয়া হয়েছে বলে অভিযোগকারিণী অভিযোগপত্রে উল্লেখ করেছেন। যদিও, ইউটিউবে ধর্ষণের ভিডিও আপলোড করার বিষয়টি এখন নিশ্চিত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন দৌলত সাহু। 

অভিযোগকারিণী জানিয়েছেন, বিয়ের পর থেকেই পণের জন্য তাঁর উপরে অকথ্য অত্যাচার চালাত শ্বশুর-শাশুড়ি। এমনকী পণের অর্থ দিতে না পারায় স্বামী এবং শ্বশুরবাড়ির আরও দুই আত্মীয় তাঁকে লাগাতার ধর্ষণ করে ভিডিও করে। দিন কয়েক আগে অভিযুক্ত আত্মীয়দের মধ্যে একজন তাঁকে কামান-এ নিয়ে যায়। সেখানেও তাঁকে ফের ধর্ষণ করা হয়। এরপরই কোনওভাবে ওই আত্মীয়র বাড়ি থেকে সে পালিয়ে যায় বলে জানিয়েছে অভিযোগকারিণী। 

আরও জানা গিয়েছে যে, ২০১৯ সালে অভিযোগকারিণীর বিয়ে হয় হরিয়াণাতে। বিয়ের পর থেকেই অত্যাচার শুরু। কারণ বিয়েতে পণের দেড় লক্ষ টাকা দিতে পারেনি কনের পরিবার। অত্যাচার সইতে না পেরে অভিযোগকারিণী হরিয়ানাতে বাবা-মা-এর কাছে ফিরে গিয়েছিলেন। কিন্তু, সম্প্রতি স্বামী গিয়ে তাঁকে নানা প্রলোভন দেখিয়ে রাজস্থানে ফিরিয়ে নিয়ে যায় বলে অভিযোগ। রাজস্থানের ভরতপুরে আসার পর থেকেই শুরু হয় গণধর্ষণ। অভিযোগকারিণী জানিয়েছেন, ধর্ষণের ভিডিও করার সময় স্বামী হুমকি দিয়েছিল যে ইউটিউবে এই ভিডিও আপলোড করে সে অর্থ আয় করবে। কারণ পণের টাকা যেহেতু সে পায়নি, তাই এইভাবেই ধর্ষণের ভিডিও দিয়ে সে অর্থ আয় করবে। পুলিশ জানিয়েছ, পুরো বিষয়টির তদন্ত চলছে। মহিলার মেডিক্যাল টেস্ট করানো হয়েছে।  আপাতত অভিযোগকারিণী হরিয়াণাতে নিজের বাবা-মা-এর কাছে ফিরে গিয়েছে বলে জানা গিয়েছে। 
আরও পড়ুন- প্রেমে অরাজি, বেঙ্গালুরুতে মহিলার উপর অ্যাসিড হামলা চালাল যুবক 
আরও পড়ুন- ৪০ ডিগ্রি তাপমাত্রায় এসি-র তার চুরি করে পালাল চোরের দল, সল্টলেকে গলদঘর্ম অবস্থা ঘরে-ঘরে 
আরও পড়ুন- 'বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকাকে খুন', হলদিয়াকাণ্ডে ৭ দিনের আগেই সাফল্য পুলিশের, ধৃত প্রেমিক

Share this article
click me!