Viral Video: থানার মধ্যেই জমিয়ে রান্না পুলিশ কর্মীদের, ভিডিও ভাইরাল হতেই কী হল জানুন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পুলিশের রান্নার ভিডিও। ডিউটিতে থাকা পুলিশ কর্তা বা পুলিশ কর্মীরা কি থানার মধ্যেই রান্না করতে পারেন উঠছে প্রশ্ন।

 

Saborni Mitra | Published : Jul 27, 2023 12:15 PM IST

থানায় চলছে জমিয়ে রান্না। শুধু তাই নয়, খাঁকি পরে হাতা খুনতি নিয়ে তরিয়ে তরিয়ে সেই রান্না উপভোগ করছেন পুলিশ কর্মী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আপলোড হতেই সময় নিল না ভাইরাল হতে। তবে এই ঘটনায় মুখ পুড়ল কেরল পুলিশের। কেরলের পাঠনতিট্টার ইলাভানথিট্টা থানার ঘটনা। পুলিস অফিসার পুলিশের ড্রেস পরেই জমিয়ে মুরগির ঝোল আর কাসাভা (আলুর একটি পদ। যা কেলরে রীতিমত জনপ্রিয়) রান্না করেছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ৯ লক্ষ ভিউপেয়েছে পুলিশের রান্নার ভিডিও। তবে সঙ্গে সঙ্গেই অবশ্যি পুলিশ সুপার পুলিশ স্টেনশে নোটিশ পাঠিয়েছেন। দ্রুত গোটা ঘটনার ব্যাখ্যা চাওয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে।

 

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পুলিশের রান্নার ভিডিও। ডিউটিতে থাকা পুলিশ কর্তা বা পুলিশ কর্মীরা কি থানার মধ্যেই রান্না করতে পারেন- এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ভিডিওটি নিয়ে মজা করেছেন। অনেকে আবার গোটা ঘটনার নিন্দা করে পুলিশের দায়িত্ব আর কর্তৃব্যবোধ নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন।

যারা ভিডিওটি দেখেছেন তাদের অনেকেই পুলিশ কর্তাদের প্রশংসায় পঞ্চমুখ। ভিডিওটি অনেকেই শোয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গান চলছে - মালায়ালি ভাষায়। আর মুরগি আর কাসাভা তরিজুৎ করে রান্না করছেন। তবে এই ভিডিও ভাইরাল হতেই উচ্চপদস্থ আধিকারিকরা এই বিষয়ে ব্যবস্থা নিয়েছেন।

তবে ভিডিওটিও বেশ গুছিয়ে শ্যুট করা হয়েছে। কারণ মাংসা কেনা, কারি পাতা জোগাড় করা থেকে শুরু করে রান্না করা সবই রয়েছে। পাশাপাশি মজার ছলে এক পুলিশ কর্মী অন্য সহকর্মীকে খাইয়ে দিচ্ছেন সেই ছবিও ধরে রাখা হয়েছে। তবে এই আনন্দই কাল হল কেরল পুলিশের। কারণ ইতিমধ্যেই শোকজ লেটার পেয়েছেন তাঁরা।

আরও পড়ুনঃ

Manipur: মণিপুর নিয়ে প্রধানমন্ত্রী মোদী চুপ কেন? বিজেপি - আরএসএসকে টেনে এনে কারণ জানালেন রাহুল গান্ধী

মোদী-শাহ থেকে শ্রীরাম-হনুমানের 3D ছবি সেলিব্রিটি বানিয়েছে আকবর মোমিনকে, জানুন তাঁর অজানা কাহিনি

পাকিস্তানে গিয়ে একি করলেন দুই সন্তানের জননী অঞ্জু? ফেসবুক বন্ধু নাসরুল্লাহর সঙ্গে কী তাঁর বর্তমান সম্পর্ক

 

Share this article
click me!