Viral News: ধেয়ে আসছে ৩ যুবক, রাতের অন্ধকারে গায়েব ১৪ বছরের কিশোরী! হাড় হিম করা সিসিটিভি ফুটেজ ভাইরাল

রাতের অন্ধকারে নারীদের হয়রানি প্রকৃতপক্ষে কার দোষ? তা ধরা পড়ল উত্তরপ্রদেশের সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে।

Sahely Sen | Published : Nov 24, 2023 6:44 AM IST / Updated: Nov 24 2023, 12:16 PM IST

রাতের অন্ধকারে নারীদের নিরাপত্তা পৃথিবীতে দিনে দিনে হয়ে উঠছে প্রায় বিরল। রাত্রিবেলা প্রয়োজনে অপ্রয়োজনে মহিলা বা শিশুরা রাস্তায় বেরোলেই প্রশ্ন তুলছেন ভারতের বিচারপতিরা, থানার কর্তাব্যক্তিরা, পাড়ার নীতিপুলিশরা। সেই রাতের অন্ধকারে নারীদের হয়রানি প্রকৃতপক্ষে কার দোষ? তা ধরা পড়ল উত্তরপ্রদেশের সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে। 

-

ভাইরাল হওয়া ভিডিওটি আদতে উত্তরপ্রদেশের মিরাটের একটি এলাকার সিসিটিভি ফুটেজ। এই এলাকাতেই ২৩ নভেম্বর থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল এক ১৪ বছর বয়সি কিশোরী। সকালবেলা ঘুম থেকে উঠে নিজের মেয়েকে ঘরে দেখতে না পেয়েই ভয় পেয়ে যান তার বাবা। সমগ্র এলাকা জুড়ে তিনি খোঁজাখুঁজি শুরু করেন। এরপর তিনি স্থানীয় মানুষজনকে নিয়ে মিরাট পুলিশের দ্বারস্থ হন। 

-

পুলিশের তরফে তখন তাঁর বাড়ির চারপাশের এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হয়। সেই ফুটেজেই ধরা পড়ে ২৩ তারিখ রাত আড়াইটের ভিডিও। সেই ভিডিওতে এলাকার একটি ফাঁকা গলি দিয়ে যেতে দেখা যায় নিখোঁজ হয়ে যাওয়া কিশোরীকে। যেতে যেতে তাকে বারবার পিছন দিকে ফিরতে দেখা যায়। পিছন দিকে কী আছে, সেটা স্পষ্ট হয় কয়েক সেকেন্ড পর। যখন এলাকারই ৩ জন যুবককে দেখা যায় তার পেছনে ধাওয়া করে এগিয়ে আসতে।

-

কিশোরীকে রাতের অন্ধকারে অনুসরণ করা ৩ যুবককে শনাক্ত করা গেছে। তাদের নাম সিকান্দার, মোহিত এবং নিকি। কিশোরী এখনও নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। পুলিশের তরফ থেকে তাকে খুঁজে বের করার জন্য তল্লাশি জারি রয়েছে। 

-
 

 

Share this article
click me!