Viral Video: এ কি কাণ্ড! লাফ দিয়ে শূন্যে উড়ে গেল চলন্ত অটো, অবিশ্বাস্য ঘটনার ভিডিও ভাইরাল

যদি কোনও কারণ ছাড়াই আচমকা প্রকাশ্য রাস্তায় দিনের আলোয় ঘটে যায় অবিশ্বাস্য ঘটনা, এবং তার কারণে ঘটে যায় বড়সড় অঘটন, তাহলে? তেমনই ঘটনা ধরা পড়ল সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল ভিডিওতে।

Sahely Sen | Published : Nov 24, 2023 5:21 AM IST

রাস্তায় চলতে চলতে দুর্ঘটনা ঘটা অস্বাভাবিক কোনও ব্যাপার নয়। কখনও গাড়ির সঙ্গে গাড়ির ধাক্কা, কখনও আবার পথচারিদের অসতর্কতা, বিভিন্ন কারণেই রাস্তাঘাটে দুর্ঘটনা ঘটা স্বাভাবিক বিষয়। কিন্তু, যদি কোনও কারণ ছাড়াই আচমকা প্রকাশ্য রাস্তায় দিনের আলোয় ঘটে যায় অবিশ্বাস্য ঘটনা, এবং তার কারণে ঘটে যায় বড়সড় অঘটন, তাহলে? তেমনই ঘটনা ধরা পড়ল সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল ভিডিওতে। 

-

সারা বিশ্বে প্রত্যেক দিন শ’য়ে শ’য়ে পথ দুর্ঘটনার খবর হয়। কিন্তু, তার মধ্যে এমন কিছু দুর্ঘটনা ঘটে, যেগুলি মানুষের মনে সন্দেহের উদ্রেক করে। তেমনই একটি ঘটনা ধরা পড়েছে ভাইরাল ভিডিওতে। যেখানে দেখা গেছে, রাস্তায় পর পর অনেক অটো যাচ্ছে। অন্যান্য গাড়ির চালকরাও দিনের আলোয় কাজে যাচ্ছেন। রাস্তায় সাধারণ দিনের মতো মানুষের ভিড়ও রয়েছে। সেখান দিয়েই বেশ স্বাভাবিক গতিতে এগিয়ে যাচ্ছিল একটি অটো। সেটির ভিতরে কোনও যাত্রী ছিল না বলেই দেখা গেছে। আচমকা, রাস্তা থেকে লাফ দিয়ে একেবারে শূন্যে উঠে যায় অটোটি। 

-

হতভাগ্য অটোচালক সেই সময়ে অটোর ভেতরেই ছিলেন। তাঁকে অতি কষ্টে অটোটি নিয়ন্ত্রণ করতে দেখা যায়। কারণ, তাঁর অটোটি যে আচমকা হাওয়ায় লাফ দিয়ে উড়ে যাবে, তা তিনি কল্পনাও করতে পারেননি। কিন্তু, কোনও চেষ্টাই সফল হয় না। অটোর থেকে সামনের দিকের একটি চাকা খুলে গড়াতে গড়াতে একেবারে রাস্তার মাঝখান পর্যন্ত চলে আসে এবং অটোটি প্রায় মুখ থুবড়ে পড়ে। 

-

ভিডিও দেখে বোঝা গেছে যে, যান্ত্রিক গোলযোগের কারণেই অটোর একটি চাকা আচমকা খুলে গিয়েছিল। আর, গতিতে ছুটে চলার দরুন অটোর বাকি চাকাগুলি অটোর ভার সামলাতে না পারায় গাড়িটি রাস্তায় মাঝখানে লাগিয়ে উঠেছে। এই ভিডিও নেটিজেনদের মধ্যে সতর্কবার্তা ছড়িয়ে দিয়েছে যে, বাড়ি থেকে গাড়ি নিয়ে বেরোনোর আগে অবশ্যই গাড়িটি ভালো করে পরীক্ষা করে নিতে। 

 

 

Share this article
click me!