Delhi Metro: লাথির সঙ্গে চুলের মুঠি ধরে মার! মায়ের নাম নিয়ে অশ্রাব্য গালাগালি দিল্লি মেট্রোর ভেতরে

সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে সমালোচিত হয়েছে দিল্লি মেট্রোর এই ঘটনা। অনেকেই এরকম মারপিটকে দিল্লি মেট্রোর দৈনন্দিন ঘটনা বলে কটাক্ষ করেছেন।

Sahely Sen | Published : Nov 11, 2023 7:38 AM IST / Updated: Nov 11 2023, 01:09 PM IST

কখনও চুমু, কখনও নাচ, কখনও নীতিপুলিশি, আবার কখনও প্রকাশ্যে মায়ের নাম তুলে গালাগালি — ভারতের রাজধানী দিল্লি শহরের মেট্রোর ভেতরটা যেন পৃথিবীর এক রকমারি রঙ্গমঞ্চ। কখনও তা দেখতে বিনোদনমূলক, কখনও আরামদায়ক, আবার কখনও চূড়ান্ত অস্বস্তিকর। সম্প্রতি আরও এক ভাইরাল ভিডিও নিয়ে সংবাদের শিরোনামে উঠে এল দিল্লি মেট্রো। 

-
 

সোশ্যাল মিডিয়ায় দিল্লির একটি মেট্রো রেলের ভেতরকার ছবি ধরা পড়েছে। ভিডিওটি এই মুহূর্তে ভীষণভাবে ভাইরাল, যেখানে দেখা যাচ্ছে, একজন মধ্যবয়স্ক প্রৌঢ়ের সঙ্গে ব্যাপক মারামারিতে জড়িয়ে পড়েছেন এক অল্প বয়সি তরুণ। দুজনের মধ্যে কী ঘটেছে, তা কোনওভাবেই স্পষ্ট বোঝার উপায় নেই, কারণ, আশেপাশে জমে থাকা অন্যান্য ব্যক্তিরাও তাঁদের থামানোর জন্য তাঁদের মতোই একসুরে চিৎকার করছেন।

-

দুই বয়সের পুরুষের মধ্যে কিল- চড়- ঘুষি যখন তুঙ্গে, তখন অপর এক ব্যক্তি এসে ওই মাঝবয়সি প্রৌঢ়কে ছাড়ানোর চেষ্টা করেন। কিন্তু, তিনিও প্রৌঢ়ের চুলের মুঠি ধরে মারপিটে জড়িয়ে পড়েন বলে দেখা যায়। দুজনকে যখন প্রায় আলাদা করে দুই পৃথক দিকে টেনে নিয়ে যাওয়া সফল হয়, তখন কম বয়সি তরুণের কথা শুনে মনে হয়েছে যে, ওই প্রৌঢ় কোনও কথা-কাটাকাটির মধ্যে ওই যুবকের মায়ের নাম তুলে কোনও অশ্রাব্য কথা বলেছিলেন। 

-

সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে সমালোচিত হয়েছে দিল্লি মেট্রোর এই ঘটনা। অনেকেই এরকম মারপিটকে দিল্লি মেট্রোর দৈনন্দিন ঘটনা বলে কটাক্ষ করেছেন।

 

 

Share this article
click me!