রাজস্থানের বারমেরে ভেঙে পড়ল মিগ-২১, নিহত দুই পাইলট

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এই দুর্ঘটনার বিষয়ে ভারতীয় বায়ুসেনার এয়ার চিফ মার্শাল ভিআর চৌধুরীর সঙ্গে কথা বলেছেন। টুইট করে প্রতিরক্ষামন্ত্রী দুঃখপ্রকাশও করেন। 

Parna Sengupta | Published : Jul 28, 2022 5:53 PM IST / Updated: Jul 28 2022, 11:25 PM IST

বৃহস্পতিবার গভীর রাতে রাজস্থানের বারমেরে একটি মিগ-২১ ট্রেনার বিমান ভেঙে পড়ে। বারমেরের বাইতু থানা এলাকার ভিমদা গ্রামে বিমানটি ভেঙে পড়ে বলে খবর। বিমানটিতে থাকা দুই পাইলটই মারা গেছেন। প্রত্যক্ষদর্শীদের মতে, গ্রামে বিকট বিস্ফোরণের সঙ্গে আগুনের গোলা দেখতে পান লোকজন। ভারতীয় বিমান বাহিনী বলেছে যে তারা প্রাণ হারানো পাইলটদের শোকসন্তপ্ত পরিবারের পাশে রয়েছে। দুর্ঘটনার কারণ জানতে কোর্ট অফ ইনকোয়ারির নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এই দুর্ঘটনার বিষয়ে ভারতীয় বায়ুসেনার এয়ার চিফ মার্শাল ভিআর চৌধুরীর সঙ্গে কথা বলেছেন। টুইট করে প্রতিরক্ষামন্ত্রী দুঃখপ্রকাশও করেন। 

এয়ার চিফ দুর্ঘটনার সম্পূর্ণ বিবরণ প্রতিরক্ষা মন্ত্রীকে জানিয়েছেন। বিমান ভেঙে পড়ার খবরে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। রাত ৯.১০ মিনিটে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। ভেঙে পড়ার পর বিমানটির ধ্বংসাবশেষ আধ কিলোমিটার পর্যন্ত ছড়িয়ে পড়ে।

Share this article
click me!