Watch Video: '২-৩ বছরের মধ্যেই মোদীর মৃত্যুসংবাদ...' পঞ্জাব তরুণের হুঁশিয়ারির ভিডিও ভাইরাল

প্রতিবাদী তরুণের বক্তব্যের সারমর্ম হল- আগামী দুই থেকে তিন বছরের মধ্যেই মোদীকে হত্যা করা হবে। যদিও আগেও প্রধানমন্ত্রীকে একাধিক হুমকি দেওয়া হয়েছিল।

 

Saborni Mitra | Published : Feb 17, 2024 1:14 PM IST

আগামী দুই থেকে তিন বছরের মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মৃত্যুর খবর পাওয়া যাবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক তরুণের হুঁশিয়ারি। পঞ্জাবী তরুণ সাংবাদিকদের সাক্ষাৎকার দেওয়ার সময় এমনই কথা বলছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও ভিডিওর সত্যতা এশিয়ানেট নিউজ বাংলা খতিয়ে দেখেনি। তবে সূত্রের খবর বর্তমানে দিল্লি সীমানা এলাকায় কৃষক আন্দোলন চলছে। সেখানেই কেন্দ্র সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন আন্দোলনকারীরা। তাদেরই একজনের বক্তব্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলে মনে করছেন অনেকে।

প্রতিবাদী তরুণের বক্তব্যের সারমর্ম হল- আগামী দুই থেকে তিন বছরের মধ্যেই মোদীকে হত্যা করা হবে। যদিও আগেও প্রধানমন্ত্রীকে একাধিক হুমকি দেওয়া হয়েছিল। একটা সময় বলা হয়েছিল পঞ্জাবে পা রাখলে মোদীকে হত্যা করা হবে। এবার আরও তাঁকে খুনের হুমকি দেওয়া হল। দেখুন হুমকির ভিডিওঃ

 

 

যদিও এই ঘটনার জন্য অনেকেই পঞ্জাবের আম আদমি পার্টির নিন্দা করেছে। বলেছে পঞ্জাবের আম আদমি পার্টির সরকার বিচ্ছিন্নতাবাদী মতাদর্শকে পশ্রয় দিচ্ছে। বিচ্ছিন্নতাবাদীদের রুখতে কোনও ব্যবস্থাই নেওয়া হচ্ছে না। পঞ্জাব সরকারের নীরবতা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

কৃষক আন্দোলন চলছে পঞ্জাব ও হরিয়ানা সীমানা এলাকায়। দুই রাজ্যের সীমানা এলাকায় উত্তেজনা রয়েছে। আন্দোলনকারী কৃষকদের রুখতে কড়া পদক্ষেপ নিয়েছে কেন্দ্র সরকার। কৃষকদের আটকাতে কংক্রীটের ব্যারিকেড তৈরি করা হয়েছে। তিনটি দাবিতে কৃষকরা আবারও আন্দোলন শুরু করেছে। কৃষকদের দাবি- নূন্যতম সহায়ক মূল্যের আইনি গ্যারান্টি, কৃষি ঋণ মকুব, কৃষকদের বিরুদ্ধে ফৌজদারি মামলা প্রত্যাহার। যদিও বিষয়গুলি নিয়ে কেন্দ্র সরকারের সঙ্গে আলোচনা চলছে। কিন্তু কৃষকরা দিল্লিতে মার্চ করার অভিপ্রায় থেকে সরে আসতে পারনি। আলোচনা চললেও আন্দোলন তারা চালিয়ে যাবে বলেও জানিয়েছে।

 

Read more Articles on
Share this article
click me!