টাকা চুরি যাওয়ায় স্কুলেই নগ্ন করে তল্লাশি! আত্মঘাতী নাবালিকা ছাত্রী

শনিবার অভিযুক্ত চার ছাত্রীর মধ্যে একজন অত্মহত্যা করে। অভিযুক্ত চার ছাত্রীদের নগ্ন করে তল্লাশি করা হয় স্কুল ক্যাম্পাসেই।

 

deblina dey | Published : Mar 18, 2024 6:00 AM IST

কর্ণাটকের এক স্কুলে শিক্ষকের ২০০০ টাকা চুরির যাওয়ার ফলে অভিযোগের আঙ্গুল ওঠে বছর ১৪-এর চার স্কুল ছাত্রীর উপর। চুরি যাওয়ার পর অভিযুক্ত চার ছাত্রীদের নগ্ন করে তল্লাশি করা হয় স্কুল ক্যাম্পাসেই। এই ঘটনার দুদিন পর শনিবার অভিযুক্ত চার ছাত্রীর মধ্যে একজন অত্মহত্যা করে। জানা গিয়েছে যে ঘটনাটি উত্তর কর্ণাটকের বাগালকোটে একটি সরকারি স্কুলে ঘটেছে।

এক শিক্ষকের দু হাজার টাকা চুরি যাওয়ার অভিযোগের ফলে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ওই স্কুলে। প্রধান শিক্ষক ও সহ শিক্ষকের কর্মীরা অভিযুক্ত চার ছাত্রীদের নির্দোষ "প্রমাণ" করার জন্য নিকটবর্তী একটি মন্দিরে নিয়ে যাওয়ার আগে মেয়েদের কাপড় খুলে তল্লাশি করেছে বলে অভিযোগ উঠেছে।

বাগালকোট এসপি অমরনাথ রেড্ডি সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, মৃতের বড় বোন, যিনি একই স্কুলের ছাত্রী, ক্যাম্পাসে কী ঘটেছিল তা তাদের বাবা-মাকে বলেছিলেন। মৃতা ছাত্রী এমনিতেই খুব শান্ত ও খুব সংবেদনশীল বলে জানান তার অভিভাবক। অত্মহত্যার আগে কয়েকদিন ধরে স্কুলে ঘটে যাওয়া এই ঘটনাটি নিয়ে অত্যন্ত অবসাদে ভুগছিল।

ওই ছাত্রীর মৃত্যু এবং এমন পরিস্থিতির কথা শুনে পুলিশ স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছে। বাগালকোটের পাবলিক ইন্সট্রাকশনের উপ-পরিচালক এখনও এই বিষয়ে কোনও মম্তব্য প্রকাশ করেননি।

Share this article
click me!