Mukesh Ambani: ছেলে অনন্তের কথা শুনে কাঁদলেন বাবা মুকেশ আম্বানি, কী বললেন তিনি- দেখুন ভিডিওতে

অনন্ত আম্বানি তাঁর বাবা ও মাকে বিশেষ করে ধন্যবাদ জানিয়েছে। ছোটবেলা থেকেই শারীরিক অবস্থা ও স্বাস্থ্যের সঙ্গে লড়াই করছেন।

 

Saborni Mitra | Published : Mar 2, 2024 1:20 PM IST

ছেলের বিয়েতে বাবার চোখে জল। তাও বাবা আবার কোটি কোটিপতি। তাই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। রিলায়েন্সের চেয়ারপার্সেনন মুকেশ আম্বানির ছেলের প্রাক বিয়ের অনুষ্ঠান জামনগরে। সেখানেই ছেলে অনন্ত আম্বানি যখন নিজের স্বাস্থ্যের সমস্যার কথা বলেন, তখনই দুই চোখে জলের ধারা বাবা মুকেশের চোখে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিনের গ্র্যান্ড প্রি-ওয়েডিং ইভেন্ট শুরু হয়েছে শুক্রবার থেকে।

এই অনুষ্ঠানেই অনন্ত আম্বানি তাঁর বাবা ও মাকে বিশেষ করে ধন্যবাদ জানিয়েছে। ছোটবেলা থেকেই শারীরিক অবস্থা ও স্বাস্থ্যের সঙ্গে লড়াই করছেন। সেই লড়াইয়ে তাঁর বাবা ও মা সর্বদাই তাঁর পাশে ছিলেন। তাঁরা নানাভাবে তাঁকে সাহায্য করেছিলেন। এই কথা শুনেই দর্শকের আসনে বসে থাকা মুকেশ আম্বানির চোখে জল এসে যায়। একই সঙ্গে অনন্ত তাঁর ঠাকুমা কোকিলা বেনের কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

 

অনন্ত অম্বানি বলেছেন, 'আমার পরিবার আমাকে বিশেষভাবে লালন করার জন্য সর্বাত্মক চেষ্টা করেছে। আমার জীবন পুরোপুরি গোলাপের বিছানা নয়, আমি কাঁটার যন্ত্রণা অনুভব করছি। আমি শৈশব থেকেই অনেক স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হয়েছি। কিন্তু আমার বাবা ও মা আমাকে কখনও একা হতে দেয়নি। আমার পাশে দাঁড়িয়েছে। আমি যখনই কষ্ট পেয়েছি , তখনই তারা আমার পাশে দাঁড়িয়েছি।'

অনন্ত অম্বানির স্বাস্থ্য-

একটা সময় ছিল যখন অনন্ত আম্বানির ওজন ছিল প্রায় ২০৮ কিজে। কিন্তু তিনি দ্রুত ১০০ কেজি ওজন কমিয়েছেন। নীতা আম্বানি সেই সময়ই জানিয়েছিলেন অস্ত্রোপচার নয়, কঠিন ডায়েট ও ওয়ার্কআউটের কারণেই ওজন কমিয়েছেন অনন্ত আম্বানি। ২০১৭ সালে একটি সাক্ষাৎকারে নীতা ও মুকেশ জানিয়েছিলেন, অনন্ত হাঁপানির রোগী ছিলেন। সেই সময় তাঁকে প্রচুর পরিমাণে স্টেরয়েড দেওয়া হয়েছিল। তাতেই ওজন বৃদ্ধি হয়েছে। বর্তমানে সেটি তাঁর স্বাস্থ্যের একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

অনন্ত ও রাধিকার প্রায় বিয়ের জমকালো অনুষ্ঠান হচ্ছে। সেখানেই আমন্ত্রিতের সংখ্যা ১ হাজার। দেশের ধনী ও সেলিব্রিটিরা এই অনুষ্ঠানে আমন্ত্রিত। অতিথির তালিকায় রয়েছে বিল গেটস, মেটা সিইও মার্ক জুকারবার্গ এবং অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর নাম। শুক্রবার পপ তারকা রিহানা ভারতে প্রথমবারের মতো অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

 

Read more Articles on
Share this article
click me!