Mumbai murder: প্রতিবেশীদের তৎপরতায় গ্রেফতার 'খুনি প্রেমিক', এই ৬টি কারণে মীরা রোড খুনের পর্দাফাঁস

প্রেমিক তাঁর লিভ-ইন পার্টনারকে নৃশংসভাবে হত্যা করে। মনোজ সানে তাঁর সঙ্গী সরস্বতী বৈদ্যকে খুন করে দেহ টুকরো টুকরো করে কেটে ফেলে। প্রতিবেশীদের তৎপরতায় মনোজ হাতেনাতে ধরা পড়ে যায়।

 

Web Desk - ANB | Published : Jun 8, 2023 10:15 AM IST / Updated: Jun 08 2023, 04:02 PM IST

দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের কথা আবারও মনে করিয়ে দিল মুম্বইয়ের মীরা রোডের ঘটনা। সেখানেও এক প্রেমিক তাঁর লিভ-ইন পার্টনারকে নৃশংসভাবে হত্যা করে। মনোজ সানে তাঁর সঙ্গী সরস্বতী বৈদ্যকে খুন করে দেহ টুকরো টুকরো করে কেটে ফেলে। প্রমাণ লোপাটের জন্য দেহের কাটা অংশ প্রেসারকুকারে সেদ্ধ করে। তারপর সেগুলি ধীরে ধীরে রাস্তার কুকুরদের খাইয়েত দেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু মনোজ সানের পরিকল্পনা পুরোপুরি সফল হয়নি। প্রতিবেশীদের তৎপরতায় মনোজ হাতেনাতে ধরা পড়ে যায়। তার অ্যাপাটমেন্টে থেকেই মুম্বই পুলিশ গ্রেফতার করে তাকে।

যাইহোক শ্রদ্ধার মত খুনের ৬ মাস পরি নয়। প্রতিবেশীদের তৎপরতায় মাত্র তিন দিনের মাথায়ে গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্তকে। প্রশ্ন কী করে প্রতিবেশীরা বুঝতে পারল সরস্বতী বৈদ্য খুন হয়েছে।

১. ৫৬ বছরের মনোজ সানের সঙ্গে ৩২ বছরের সরস্বতী বৈদ্য গত তিন বছর ধরে মীরা রোডের আকাশগঙ্গা নেমের এরটি বহুতলের সপ্তম তলায় ভাড়া করা অ্যাপার্টমেন্ট থাকত। প্রতিবেশীদের সঙ্গে চেনা পরিচিত ছিল।

২. মনোজ ও সরস্বতী নিত্যদিলই মীরা রোড সংলগ্ন রেললাইন এলাকায় প্রতাঃভ্রমণে যেত। তারা সেই সময় প্রতিবেশীদেক সঙ্গে দেখা হলেই কথাবার্তা বলত। কুশল বিনিময় করতে। কিন্তু রবিবার থেকে মনোজ একাই প্রতঃভ্রমণে যাচ্ছিল। সরস্বতীকে কেউ দেখিনি। মনোজ কোনও পরিচিতের সঙ্গে দীর্ঘক্ষণ কথাবার্তা বলেনি। তাতেই প্রথম সন্দেহ দানাবাঁধে।

৩. সরস্বতীকে নিয়ে কিছু জানতে তাইলেই সে বিরক্ত হত। সঠিক কোনও উত্তর দিতে না। তাতে অনেকেই সন্দেহ করে।

৪. প্রতিবেশীরা মনোজ ও সরস্বতীর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পায়। তারপরই কর্তপক্ষকে বিষয়টি জানায়। প্রতিবেশী সোমেশ শ্রীবাস্তব জানিয়েছেন , তিনি প্রথম দুর্গন্ধ পেয়ে মনোজের ফ্ল্যাটে গিয়েছিলেন। প্রথম ধাক্কায় দরজা খোলেনি কেউ। মনোজ বেরিয়ে এসে তার সঙ্গে ভাল করে কথা বলেনি।

৫. সোমেশ আরও জানিয়েছেন, তিনি মনোজের ঘরের মধ্যে বারবার রুম স্প্রে করার শব্দ পেয়েছিলেন। মনোজ তার সঙ্গে কথা না বললেও তিনি ফ্ল্যাট কর্তৃপক্ষকে সতর্ক করেছিলেন।

৬. ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দারা জানিয়েছেন, মনোজ ও সরস্বতী তেমনভাবে কারও বাড়িতে যেত না। কিন্তু দেখা হলে কথা বলত। ফ্ল্যাটের কোনও অনুষ্ঠানেও তারা যেত না। তবে সরস্বতীকে টানা দিন দিন দেখতে না পেয়ে অনেকেরেই মনে খটকা লেগেছিল।

তবে প্রতিবেশীদের কথায় ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে পুলিশ দেহের টুকরো, মহিলার চুল-সহে একাধিক জিনিস উদ্ধার করে।

আরও পড়ুনঃ

RBI: ৫০০ টাকার নোট তুলে নেওয়া হবে না, ১০০০ টাকার নোট নিয়েও নিজেদের মতামত জানাল আরবিআই,

দিল্লির আফতাবের কায়দায় খুন মুম্বইতে, প্রেমীকাকে হত্যা করে অঙ্গ-প্রত্যঙ্গ প্রেসার কুকারে সেদ্ধ করল খুনি

Defence News: শত্রুর সাবমেরিন তছনছ করে দেবে, এমনই শক্তিশালী টর্পেডোর সফল পরীক্ষা- দেখুন ভিডিও

 

Share this article
click me!