১১র কিশোরীকে 'বন্ধু ডেকে' ধর্ষণ করাল ২১ এর তরুণী, মুম্বইয়ে বেআব্রু নারী নিরাপত্তা

বান্ধবী যখন বেআব্রু হচ্ছে তখন সেই নৃশংস দৃশ্য উপভোগ করছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে বান্ধবীর ধর্ষিতা হওয়ার গোটা ঘটনাটাই দেখল তরুণী। এমনই ভয়ঙ্কর অভিযোগ উঠেছে মুম্বইয়ে। 

Saborni Mitra | Published : Aug 19, 2022 9:49 AM IST / Updated: Aug 19 2022, 03:23 PM IST

বান্ধবী যখন বেআব্রু হচ্ছে তখন সেই নৃশংস দৃশ্য উপভোগ করছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে বান্ধবীর ধর্ষিতা হওয়ার গোটা ঘটনাটাই দেখল তরুণী। এমনই ভয়ঙ্কর অভিযোগ উঠেছে মুম্বইয়ে। এই ঘটনায় নির্যাতিতার বান্ধবী-সহ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি একজনের খোঁজে এখনও পর্যন্ত তল্লাশি জারি রেখেছে তদন্তকারীরা। 

ঘটনার সূত্রপাত-
গত ১৬ অগাস্ট বছর ১১র এক তরুনীর মোবাইল ফোন খারাপ হয়ে যায়। সে বাড়ির পাশেই একটি দোকানে গিয়েছিল মোবইল ফোনটি সারাতে। সেই সময়ই তাঁর ২১ বছর বয়সী বান্ধবীর সঙ্গে দেখা হয়। তাঁরা দুজনেই এলাকাতেই বেশ কিছুক্ষণ হাঁটাহাঁটি করে। তারপরর বান্ধবীর কথামত আসে এলাকারই একটি নির্জন স্থানে। নির্যাতর 
নির্যাতিতার অভিযোগ নির্জন স্থান আগে থেকেই আগে থেকেই বেছে নেওয়া খেছিল। সময় আসতেই নির্যাতিতা বেঁধে ফেলে তরুণী। খবর দেয় তিন জনকে। 

ধর্ষণের অভিযোগ
নির্যাতিতা জানিয়েছেন তাঁকে বেঁধে রাখা হয়েছিল। ওই অবস্থানে তাঁর বান্ধবী তরুণী এক ব্যক্তিকে জোর করে নির্যাতিতার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে নির্দেশ দেন। তাপর আরও একব্যক্তি তাঁকে ধর্ষণ করে। এইভাবে একে একে পরপর তিন ব্যক্তি মহিলাকে ধর্ষণ করে। 

বাড়িতে দিয়ে আসে ধর্ষণরা 
গোটা ঘটনার পর তরুণী ও তার সহযোগীরাই নির্যাতিত তরুণীকে বা়ড়িতে ফিরিয়ে নিয়ে আসে। নির্যাতিতা পুরো ঘটনাটি তাঁর মাকে বলেন। 

পুলিশে অভিযোগ দায়ের
এই ঘটনা শোনামাত্র নির্যাতিতার মা পুলিশের দ্বারস্থ হয়। দায়ের হয় গণধর্ষণের অভিযোগ। তারপরই তড়িঘড়ি তদন্ত শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয় নির্যাতিতার বান্ধবী ও দুই অঅভিযুক্তকে। এখনও একজন পতালক। 

ধর্ষকদের পরিচয় 
পুলিশ সূত্রে জানা গেছে  অভিযুক্তদের মধ্যে একজন পড়ুয়া, একজন সবজি বিক্রেতা ও অপরজন কলেজের পড়ুয়া।  অপর যুকব মাদকপাচার চক্রের সঙ্গে যুক্ত। তবে কী কারণে এই ধর্ষণ তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। 

আরও পড়ুনঃআজ সঙ্গে অবশ্যই ছাতা বা বর্ষাতি রাখুন, নিম্নচাপের কারণে বৃষ্টির পূর্বাভাস দিনভর

আরও পড়ুনঃ ভূমিপুত্র ছাড়ও বহিরাগতদের ভোটদানের অধিকার, কমিশনের নতুন ঘোষণায় বিক্ষোভ জম্মু ও কাশ্মীরে

আরও পড়ুনঃপ্রথা মেনে পায়ে হেঁটেই শবরীমালা গেলেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর, পুজো দিলেন আয়াপ্পার মন্দিরে

Share this article
click me!