Narendra Modi: প্রধানমন্ত্রী হওয়ার পর DP আর কভার ইমেজ বদলে ফেললেন মোদী, পরিবর্তন PMOর সোশ্যাল মিডিয়াও

নরেন্দ্র মোদী এদিন সোশ্যাল মিডিয়ায় দেশের মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, 'নির্বাচনী প্রচারের মাধ্যমে ভারতের জনগণ তাঁর প্রতি ভালবাসার কারণে সোশ্যাল মিডিয়ায় মোদী কা পরিবারের সঙ্গে যুক্ত হয়েছেন। '

 

Saborni Mitra | Published : Jun 11, 2024 3:22 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তৃতীয় মেয়াদে দিল্লির মসনদ দখল করেছেন। ভোট পর্ব শেষ হয়েছে, শপথ গ্রহণ অনুষ্ঠানও হয়েছে। তারপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও প্রধানমন্ত্রীর কার্যলয় সোশাল মিডিয়া ডিপি পরিবর্তন করেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের টুইটার অ্যাকাউন্টের ডিপিতে নিজের ছবি দিয়েছেন। আর কভার ইমেজে রাষ্ট্রপতি ভবনের শপথ গ্রহণ অনুষ্ঠানের ছবি দিয়েছেন। আর প্রধানমন্ত্রীর কার্যালয় ডিপিতে নরেন্দ্র মোদীর ছবি দিয়েছে। আর কভার ইমেজে মোদীর এনডিএ সাংসদের বৈঠকের পর সংবিধানকে শ্রদ্ধাজ্ঞাপনের ছবি দিয়েছেন।

নরেন্দ্র মোদী এদিন সোশ্যাল মিডিয়ায় দেশের মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, 'নির্বাচনী প্রচারের মাধ্যমে ভারতের জনগণ তাঁর প্রতি ভালবাসার কারণে সোশ্যাল মিডিয়ায় মোদী কা পরিবারের সঙ্গে যুক্ত হয়েছেন। 'তাতে শক্তিশালী হয়েছেন নরেন্দ্র মোদী। তিনি আরও বলেছেন, দেশের মানুষের সমর্থনেই এনডিএ জোট তৃতীয়বার ক্ষমতায় এসেছে। তিনি আরও বলেছেন, এটি একটি রেকর্ড। তিনি আরও বলেছেন, জোট সরকার দেশের মানুষের উন্নতির জন্য সব কাজ করবে।

Latest Videos

 

 

নরেন্দ্র মোদী আরও বলেন, 'আমাদের সকলের এক পরিবার হওয়ার বার্তাটি কার্যকরভাবে জানানো হয়েছে, আমি আবারও ভারতের জনগণকে ধন্যবাদ জানাই এবং অনুরোধ করব যে আপনি এখন আপনার সোশ্যাল মিডিয়া বৈশিষ্ট্যগুলি থেকে 'মোদী কা পরিবার' মুছে ফেলতে পারেন। প্রদর্শনের নাম পরিবর্তন হতে পারে, কিন্তু ভারতের অগ্রগতির জন্য প্রচেষ্টাকারী এক পরিবার হিসাবে আমাদের বন্ধন দৃঢ় এবং অটুট রয়েছে।'

চলতি লোকসভা নির্বাচনে বারাণসী কেন্দ্রে প্রার্থী ছিলেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি কংগ্রেসের অজয় রাইকে প্রায় দেড় লক্ষ ভোটে পরাজিত করেছেন। এবার নির্বাচনে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা পায়নি। নীতিশ কুমার ও চন্দ্রবাবু নায়ডুর সমর্থনের ওপর ভিত্তি করেও জোট সরকারের ওপর নির্ভর করেই দেশ চালাতে হবে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update