নরেন্দ্র মোদীর হাত ধরে ঢেলে সাজছে পুরী ও কটক স্টেশন, দেখুন কেমন হবে নতুন চেহারা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার অর্থাৎ ১৮ই মে পুরী এবং কটক রেলওয়ে স্টেশনগুলির পুনঃউন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দুপুর সাড়ে বারোটায় প্রধানমন্ত্রী মোদী এই অনুষ্ঠানের সূচনা করবেন। দেখে নিন কেমন হবে দুই স্টেশনের নতুন চেহারা।

Web Desk - ANB | Published : May 17, 2023 1:45 PM IST

17

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার অর্থাৎ ১৮ই মে তারিখে পুরী এবং কটক রেলওয়ে স্টেশনগুলির পুনঃউন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দুপুর সাড়ে বারোটায় মোদী উভয় স্টেশনের পুনর্নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

27

পুরী রেলওয়ে স্টেশনের পুনর্নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী মোদী। এই ছবিতে আপনি দেখতে পারেন কি ধরনের স্টেশন প্রস্তুত করা হতে চলেছে।

37

নতুন পুরী স্টেশনে পার্কিংয়ের জন্য ভালো সুবিধার পাশাপাশি যানবাহন চলাচলে যাতে কোনো সমস্যা না হয় সেজন্য অনেক জায়গা দেওয়া হচ্ছে।

47

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কটক রেলওয়ে স্টেশনের পুনর্নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এই ছবিতে নতুন রেলস্টেশনের একটি খুব সুন্দর দৃশ্য ফুটে উঠছে, যা মনোমুগ্ধকর।

57

কটক যত বিখ্যাত, প্রতি বছর এখানে পর্যটকদের সংখ্যা তত বেশি। তাই নতুন স্টেশনটি বিশ্বমানের সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত করা হবে। যাতে দেশি-বিদেশি পর্যটকরা স্টেশনে পৌঁছাতে কোনো সমস্যায় না পড়ে।

67

পুরী রেলওয়ে স্টেশনের উন্নয়নের পর নতুন টার্মিনাল ভবন থেকে ট্রেন চলাচল করবে। এখানে যাত্রীদের জন্য সব ধরনের সুযোগ সুবিধা থাকবে। পাশাপাশি স্টেশনটিকে পর্যটনের দৃষ্টিকোণ থেকেও গড়ে তোলা হবে।

77

নতুন ডিজাইন করা পুরী রেলওয়ে স্টেশনটি রাজভবনের মতো। ভারতীয় স্থাপত্যের নমুনাও এর নকশায় দেখা যাবে। নতুন ভবন দেখলে প্রাচীন ভারতের ঐতিহ্য অনুভূত হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos