সুকমায় সিআরপিএফের নতুন পুলিশ ক্যাম্পে নকশালদের হামলা, ৩ জওয়ান শহিদ, আহত কমপক্ষে ১৪

আহত জওয়ানদের হেলিকপ্টারে করে জগদলপুর রেফারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সংঘর্ষে জর্জরিত এলাকায় স্থানীয় সম্প্রদায়ের সুবিধার জন্য মঙ্গলবারই তেকুলাগুদাম গ্রামে একটি নতুন নিরাপত্তা শিবির উদ্বোধন করা হয়েছিল।

Parna Sengupta | Published : Jan 30, 2024 12:52 PM IST / Updated: Jan 30 2024, 06:55 PM IST

সুকমা জেলার মাওবাদী এলাকা তেকুলাগুদামে সিআরপিএফ-এর নতুন পুলিশ ক্যাম্পে হামলা চালাল নকশালরা। এ হামলায় আহত হয়েছেন ১৪ জন সেনা। সিআরপিএফ কোবরা এবং ডিআরজি কর্মীদের সাথে নকশালদের মধ্যে এনকাউন্টার অব্যাহত রয়েছে। আহতদের মধ্যে এক জওয়ানের অবস্থা আশঙ্কাজনক। নকশালদেরও ক্ষতি হয়েছে বলে দাবি করা হচ্ছে। বস্তার আইজি সুন্দররাজ পি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

এই ঘটনায় মোট ১৭ জন সেনা জওয়ান আহত হয়েছিলেন যার মধ্যে তিনজন সৈন্য শহিদ দিয়েছিল। আহত সেনাদের হেলিকপ্টারে করে জগদলপুর মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। চার সেনার অবস্থা আশঙ্কাজনক, যাদের রায়পুরে রেফার করা হয়েছে। কোবরা ব্যাটালিয়ন এবং ডিআরজি সৈন্যদের সাথে এখনও এনকাউন্টার চলছে।

আহত সৈন্যরা জানিয়েছেন যে সুকমা পুলিশ আজই তেকুলগুদামে নিরাপত্তা বাহিনীর কর্মীদের জন্য একটি নতুন ক্যাম্প খুলেছে। এসটিএফ এবং ডিআরজি কর্মীরা ক্যাম্পের কাছে জোনাগুদা-আলিগুড়ার দিকে টহল দিয়েছিলেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!