Watch Video: ফুচকার জল নিয়ে একি করলেন দম্পতি! সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার ঝড়

ফুচকা আমাদের অত্যান্ত প্রিয়। অনেকের কাছেই পরিচিত পানিপুরি নামে। কারও আবার প্রিয় গোলগাপ্পা। ভারতেরই একেক জায়গায় একেকটি নামে পরিচিত।

 

Saborni Mitra | Published : Nov 24, 2023 12:55 PM IST

সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি বিষয় যেখানে অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। নাচ, গান , মডেলিং- ছাড়াও সৃজনশীল প্রতিভা সোশ্যাল মিডিয়া সারফিং করতে গিয়েও দেখা যায়। যারমধ্যে কিছু ভিডিও ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। কিছু ভিডিও হারিয়ে যায়। যে ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে সেগুলি নিয়েই আলোচনা হবে। আসুন আমরা তেমনই একটি ভিডিও নিয়ে আজ আলোচনা করি। যদিও ভিডিওটি নিয়ে সমালোচনাই হচ্ছে।

ফুচকা আমাদের অত্যান্ত প্রিয়। অনেকের কাছেই পরিচিত পানিপুরি নামে। কারও আবার প্রিয় গোলগাপ্পা। ভারতেরই একেক জায়গায় একেকটি নামে পরিচিত। ভারতের অত্যান্ত জনপ্রিয় একটি স্ট্রিটফুড। সেই ফুচকা নিয়েই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে এক দম্পতি রাস্তায় দাঁড়িয়ে ফুচকা নিয়েই মত্ত। রাস্তায় দাঁড়িয়ে এক মহিলা নিজের মুখে একটি খালি ফুচকা রেখেছেন। তাঁর সঙ্গী অন্য অকটি ফুচকা খেয়ে তার জল মহিলার ফুচকার গালে দিয়ে দিচ্ছে মুখ দিয়েই অদ্ভূদ দৃশ্য।

 

 

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম এক্সে ভিডিওটি শেয়ার করা হয়েছে। বৃহস্পতিবার ভিডিওটি শেয়ার করা হয়েছে। দ্রুত ভিডিওটি ছড়িয়ে পড়ে। অনেকেই দম্পতির অভিনব উদ্যোগের প্রশংসা করেছে। তবে দম্পতির এই কাজের নিন্দা অনেকেই করেছে। তবে অনেকেই বিরক্তি প্রকাশও করেছেন। কেউ কেউ অত্যান্ত অস্বাস্থ্যকর বলেও বর্ণনা করেছেন। অনেকেই দম্পতিকে হাস্যকর বলে মন্তব্য করেছেন।

অনেক ব্যবহারকারী এই ভিডিও দেখে দম্পতির মনোভাব নিয়েও প্রশ্ন তুলেছে। কিছু ব্যবহারকারী অবশ্য ভিডিওটি দেখে ঘৃণা প্রকাশ করেছে। এমনকি রাস্তার বিক্রেতার স্পষ্ট বিরক্তির কথাও তুলে ধরেন, অনুমান করে যে বিক্রেতা অস্বাভাবিক দৃশ্যের কারণে তাদের দোকানটি স্থানান্তর করতে পারে। রাস্তার বিক্রেতার প্রতিক্রিয়া, ভিডিওতে দেখা গেছে, দর্শকদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে।

 

Share this article
click me!