Viral Paragliding Video: আবার ভাইরাল প্যারাগ্লাইডিং ভিডিও - ভয়ে কী করলেন বিবাহিত মহিলা, দেখুন

২০১৯ সালে এক ব্যক্তির 'ল্যান্ড কারা দে' (Land Kara De) প্যারাগ্লাইডিং (Paragliding) ভিডিও তুমুল ভাইরাল (Viral Video) হয়েছিল। এবার সেই স্মৃতি উসকে দিলেন এক বিবাহিত ভারতীয় মহিলা। 
 

Web Desk - ANB | Published : Jan 18, 2022 7:01 PM IST

মনে আছে বিপিন সাহু-কে (Vipin Sahu)? তার নাম যদি মনে নাও থাকে, তাঁর প্যারাগ্লাইডিং (Paragliding) করার 'ল্যান্ড কারা দে' (Land Kara De) ভিডিও ভারতীয় সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। প্রাক-মহামারি সময়ে ২০১৯ সালে সবথেকে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। মাঝে ২টি বছর কেটে গিয়েছে। এবার বিপিন সাহুর স্মৃতি উসকে দিলেন এক বিবাহিত ভারতীয় মহিলা। তাঁর প্যারাগ্লাইডিং-এর ভিডিও, বিপিন সাহুর থেকেও বেশি ভাইরাল (Viral Video) হতে শুরু করেছে। 

ওই মহিলার পরিচয় জানা যায়নি। রাইডের একেবারে শুরু থেকেই তীব্র আতঙ্কগ্রস্ত ছিলেন তিনি। ভিডিওর শুরুতেই তাঁকে, 'আমি যেতে চাই না... আমি যেতে চাই না' বলে চিৎকার করতে শোনা গিয়েছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। সঙ্গে একজন প্রশিক্ষক থাকলেও, পুরো উড়ান জুড়েই প্রচন্ড উদ্বেগে ছিলেন তিনি। প্যারাগ্লাইডিং-এর উচ্চতার আতঙ্ক এবং উদ্বেগে তাঁর শ্বাস-প্রশ্বাস দ্রুত হয়ে গিয়েছিল। প্রথম দিকে তিনি চোখই খোলেননি। পরে, প্রশিক্ষককে তিনি বলেন, তাঁর প্রচন্ড ভয় করছে। তিনি নিচের দিকে তাকাতে পারবেন না। 

উড়ানের শেষ দিকে তাঁকে বলতে শোনা গিয়েছে, 'হে ভগবান, আমার বিয়ে কেন দিলে?'৷ তিনি অভিযোগ করেন, তাঁর স্বামীই তাঁকে এই অ্যাডভেঞ্চার স্পোর্টে ঠেলে দিয়েছে। তিনি স্বামীকে খুন করতে চান বলেও জানান। ভিডিও ক্লিপটির শেষের দিকে, এই মহিলাকে শান্ত করতে প্রশিক্ষককে বলতে শোনা যায় বিপিন সাহুর কথাও। প্রশিক্ষক ওই মহিলাকে বলেন,  তাঁর প্রতিক্রিয়া সব ক্যামেরায় রেকর্ড হচ্ছে। 'ল্যান্ড কারা দে' ভিডিওর মতোই ভাইরাল হয়ে যাবে ভিডিওটি। সেই সম্ভাবনা ইতিমধ্যেই দেখা যাচ্ছে। আইএএস অফিসার এমভি রাও ভিডিওটি পোস্ট করার পর থেকে বহু মানুষ ভিডিওটি ভিউ করেছেন, লাইক করেছেন এবং শেয়ার করেছেন।

২০১৯ সালে, বিপিন সাহু-কেও প্যারাগ্লাইডিং-এর শুরু থেকেই দারুণ ভয় পেতে দেখা গিয়েছিল। তিনি প্রশিক্ষককে অবিলম্বে অবতরণ করাতে বলেছিলেন। সাহুকে বলতে শোনা গিয়েছিল তাঁর বিখ্যাত সংলাপ, 'ল্যান্ড কারা দে ভাই'। এমনকী প্রশিক্ষককে দ্রুত নামিয়ে দেওয়ার জন্য অতিরিক্ত ৫০০ টাকাও দিতে চেয়েছিলেন। তাঁর ওই ভয়ের অভিব্যক্তি নিয়ে পরে মিম-ও তৈরি হয়েছিল। পরে, বিপিন সাহু বেশ কয়েকটি টিভি অনুষ্ঠানেও উপস্থিত হয়েছেন। রোডিজ রেভেলিউশনেও অংশ নিয়েছিলেন। তারও পরে অবশ্য তিনি নিজের ভয় কাটিয়ে উঠেছেন। ২০২১ সালে বীর বিলিং-এ তিনি আবার প্যারাগ্লাইডিং করেন। এইবার নামার আগে তিনি গর্বভরে বলেন, 'তুমাহরা ভাই হো গয়া হ্যায় প্রো'। তাঁকে 'ল্যান্ড কারেঙ্গে, ল্যান্ড কারেঙ্গে' করে গান গাইতেও শোনা গিয়েছে।

Share this article
click me!