লিফটে পোষ্য সারমেয়র ওঠা নিয়ে হাতাহাতি, মহিলাকে চড় প্রাক্তন আইএএস অফিসারের! দেখুন ভাইরাল ভিডিও

অবসরপ্রাপ্ত আইএএস সোসাইটির লিফটে যাচ্ছিলেন, এমন সময় এক মহিলা তার পোষা কুকুর নিয়ে লিফটে ঢুকে পড়েন। প্রাক্তন আইএএস তার কুকুরটিকে লিফটে যেতে দিতে অস্বীকার করলে, মহিলাটি রেগে যান।

Parna Sengupta | Published : Oct 31, 2023 12:19 PM IST

নয়ডা এখন কুকুর বিতর্কে উত্তাল। সারমেয় সংক্রান্ত একাধিক ঘটনা ঘটে চলেছে সেখানে। এবার সামনে এল আরেকটা ভাইরাল ভিডিও। ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর ১০৮। সেখানকার পার্ক লরিয়েট সোসাইটিতে পোষ্য কুকুরকে লিফটে নিয়ে যাওয়া নিয়ে অবসরপ্রাপ্ত আইএএসের সঙ্গে এক মহিলার সাথে তর্ক শুরু হয়। ওই প্রাক্তন আইএএস, ওই মহিলাকে কুকুর সমেত লিফটে উঠতে বাধা দেন বলে অভিযোগ। তবে মহিলা সেই বাধা না মেনে জোর জবরদস্তি লিফটে উঠতে চান। এরপরেই শুরু হয় গন্ডগোল।

মহিলা অনড় ছিলেন যে তিনি শুধুমাত্র কুকুরটিকে লিফটে নিয়ে যাবেন। উলটো দিকে, কুকুরটিকে লিফটে নিতে অস্বীকার করছিলেন অবসরপ্রাপ্ত আইএএস অফিসার। এ নিয়ে লিফটে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। তর্ক এতটাই বাড়ে যে ব্যাপারটা হাতাহাতির পর্যায়ে পড়ে।

অবসরপ্রাপ্ত আইএএস চড় মারেন মহিলাকে

তথ্য অনুযায়ী, অবসরপ্রাপ্ত আইএএস সোসাইটির লিফটে যাচ্ছিলেন, এমন সময় এক মহিলা তার পোষা কুকুর নিয়ে লিফটে ঢুকে পড়েন। প্রাক্তন আইএএস তার কুকুরটিকে লিফটে যেতে দিতে অস্বীকার করলে, মহিলাটি রেগে যান। এরপর এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এদিকে, মহিলা প্রাক্তন আইএএস অফিসারের হাত থেকে ফোনটি ছিনিয়ে নিয়ে ছুড়ে ফেলে দেন। অবসরপ্রাপ্ত আইএএসও এতে রেগে যান এবং তিনি ক্ষিপ্ত হয়ে ওই মহিলাকে চড় মারেন।

 

 

ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়ে

পুরো ঘটনাটি সোসাইটির লিফটের সিসিটিভিতে ধরা পড়ে। এখন সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে, প্রাক্তন আইএএস এবং মহিলার মধ্যে তুমুল বচসা এবং হাতাহাতি স্পষ্টভাবে দেখা যায়। কথোপকথনের সময়, মহিলার স্বামীও লিফটে এসে অবসরপ্রাপ্ত আইএএসকে মারধর শুরু করেন বলে দেখা গিয়েছে ওই ভিডিওতে।

পুলিশের কাছে অভিযোগ দায়ের

সংঘর্ষের খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে যায়। নয়ডা সেক্টর ৩৯ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লিফটে লাগানো সিসিটিভি পরীক্ষা করে। যদিও পরে দুই পক্ষের মধ্যে লিখিত সমঝোতা হয়। একই সময়ে, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, পুলিশ অভিযোগ দায়ের করে।

গৌতম বুদ্ধ নগরের পুলিশ কমিশনারেট এক্স-এ টুইট করে লিখেছেন, লিফটে কুকুর নেওয়া নিয়ে বিবাদ হয়। উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সিসিটিভি খতিয়ে দেখা হচ্ছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে

Share this article
click me!