Pawan Singh: তবে কি আবার বিজেপির প্রার্থী হবেন ভোজপুরি নায়ক পবন সিং, নাড্ডার সঙ্গে বৈঠকের পর জল্পনা

দিল্লিতে প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন পবন সিং। বৈঠক শেষে বেরিয়ে এসে মুখ খোলেন তিনি।

 

Saborni Mitra | Published : Mar 4, 2024 10:36 AM IST

তবে কি লোকসভা নির্বাচনে প্রার্থী হবে ভোজপুরি গায়ক- নায়ক পবন সিং? সোমবার বিজেপির সর্বভারতী সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দীর্ঘ সময়ের বৈঠকের পর সেই জল্পনাই উস্কে দিল। শনিবার বিজেপি প্রার্থী তালিকা প্রকাশ করেছিল। রবিরার আসানসোল কেন্দ্র থেকে নিজের নাম প্রত্যাহার করার কথা সোশ্যাল মিডিয়ায় বলেন পবন সিং। তারপরের দিনই দিল্লিতে জেপি নাড্ডার সঙ্গে দীর্ঘ বৈঠক।

পবন সিং-এর বার্তাঃ

Latest Videos

দিল্লিতে প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন পবন সিং। বৈঠক শেষে বেরিয়ে এসে তিনি বলেন, 'আমি বিজেপির সভাপতির সঙ্গে কথা বলেছি। আমার বক্তব্য তাঁকে জানিয়েছি। যা সিদ্ধআন্ত নেওয়া হবে তা সকলের সামনেই প্রকাশ করা হব। সময়ই আসলেই সব স্পষ্ট হয়ে যাবে। যাই ঘটুক না কেন ভাল হবে।' তিনি কি অন্য কোনও কেন্দ্র থেকে প্রার্থী হবেন- এই প্রশ্নের উত্তরে ভোজপুরি গায়ক ও নায়ক বলেন, জা হবে তা সকলকে জানিয়েই হবে।

আসানসোরের জটঃ

শনিবার ১৯৫ জনের নামের প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছিল বিজেপি। সেই তালিকায় আসানসোল কেন্দ্রের জন্য নাম ছিল পবন সিং-এর। প্রার্থী তালিকা প্রকাশের পরই তিনি ধন্যবাদ জানিয়েছিলেন তাঁকে প্রার্থী করার জন্য। কিন্তু তারপরের দিন সকালেই তিনি আসানসোলের প্রার্থী হিসেবে তাঁর নাম প্রত্যাহার করে নেওয়ার জন্য বলেন। সোশ্য়াল মিডিয়ায় তা পোস্ট করেন।

বিজেপি বনাম তৃণমূল

পবন সিংকে প্রার্থী করা নিয়ে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সোশ্যাল মিডিয়া তরজা শুরু হয়। পবন সিং তাঁর গান ও ভিডিওতে বাঙালি মহিলাদের উদ্দেশ্যে একাধিকবার অশালীন মন্তব্য করেছেন। এমন অভিযোগ তুলে সরব হন তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়, সকেত গোখেলরা। তাঁরা পবন সিং-এর গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা নিমেশ ভাইরাল হয়ে যায়। তারপরই নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে পিছিয়ে যাওয়ার কথা বলেন, ভোজপুরি নায়ক ও গায়ক। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট তুলে ধরে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন এটি বাংলার জয়। এই ঘটনায় তৃণমূল নিজেদেরই জয় দেখছিল। কিন্তু এবার পবন সিংকে নিয়ে কী সিদ্ধান্ত নিচ্ছে বিজেপি তা আবশ্য জানতে হবে সময়ের জন্য অপেক্ষা করতে হবে।

Share this article
click me!

Latest Videos

'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case
'এবার ওকে উপড়ে ফেলবো! ১৯ তারিখ বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর ফাইল খুলবো' চরম পদক্ষেপ Suvendu Adhikari-র
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today