PM Modi: সন্দেশখালির রেখাকে 'শক্তিস্বরূপা' বলেন প্রধানমন্ত্রী মোদী, রইল তাঁদের ৬ মিনিটের কথাবার্তার অডিও ক্লিপ

রেখা বলেন মোদীকে রামজি উল্লেখ করে বলেন তাঁর হাত মাথার ওপর থাকায় তিনি অনেকটা আশ্বস্ত। মোদী আরও বলেন, বাংলার বিরুদ্ধ রাজনীতির অংশ হয়েছেন রেখা

 

Saborni Mitra | Published : Mar 26, 2024 11:56 AM IST / Updated: Mar 26 2024, 07:19 PM IST

বসিরহাটের প্রার্থী রেখা পাত্রকে ফোন করে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রেখা পাত্র সন্দেশখালির বাসিন্দা। তিনি শাহজাহানদের বিরুদ্ধে অভিযোগে সরব হয়েছিলেন। পাশাপাশি তাঁর অভিযোগের ভিত্তিতেও গ্রেফতার করা হয়েছিল একাধিক অভিযুক্তদের। রেখা পাত্র প্রধানমন্ত্রীর মঞ্চেও উপস্থিত ছিলেন। বিজেপি সূত্রের খবর রেখা পাত্রকে বসিরহাট লোকসভা কেন্দ্রের প্রার্থী করার পিছনে সবথেকে বড় ভূমিকা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বিজেপির পঞ্চম প্রার্থী তালিকায় স্থান ছিল সন্দেশখালির নির্যাতিতা গৃহবধূ রেখা পাত্রর। এদিন সেই রেখা পাত্রের সঙ্গে ফোনে প্রায় ৬ মিনিট ধরে কথা বলেন তিনি। প্রধামমন্ত্রী প্রথম বাংলায় রেখার কুশল সমাচার নেন। শুভেচ্ছাও জানান। তারপরই তিনি চলে আসেন রাজনীতিতে।

রেখা বলেন মোদীকে রামজি উল্লেখ করে বলেন তাঁর হাত মাথার ওপর থাকায় তিনি অনেকটা আশ্বস্ত। মোদী আরও বলেন, বাংলার বিরুদ্ধ রাজনীতির অংশ হয়েছেন রেখা। তিনি আরও বলেন, তাঁদের সঙ্গে সন্দেশখালিতে যা হয়েছে তা অকথ্য অত্যাচার ছাড়া আর কিছুই নয়। তিনি আরও বলেন ২০১৪ সাল থেকেই রেখা ভোট দিতে পারেননি। এই কথা শুনে মোদী বলেন, তাঁর কথা নির্বাচন কমিশন পর্যন্ত যাবে। পাশাপাশি পশ্চিমবঙ্গের সরকারের তীব্র সমালোচনা করেন তিনি। পাশাপাশি বলেন নির্বাচনে যাতে সকলে অংশ গ্রহণ করতে পারে তারও ব্যবস্থা করবেন তিনি।

BJP: ভোটের আগেই বিজেপি ছাড়ছেন বাংলার অভিনেতা? টিকিট না পেয়েই কি গ্রুপ ত্যাগ রুদ্রনীল ঘোষের

রেখার নাম ঘোষণার পরে কী হয়েছিল তাও জানতে চান মোদী। তিনি বলেন, তাঁকে সকলেই শুভেচ্ছা জানিয়েছে। তৃণমূলের মহিলারাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছে ফোনে। রেখা স্পষ্ট করে দিয়েছেন তিনি সকলের হয়ে লড়াই করবেন। মোদী আরও বলেন, ভারতীয় জনতা পার্টি তাঁকে প্রার্থী করে একটি বড় সিদ্ধান্ত নিয়েছে। কারণ হিসেবে তিনি বলেন, রেখা সেই সব তৃণমূলের প্রতিনিধি বা সমর্থকদের জন্যও লড়াই করবেন। এই কথা গোটা দেশেই ছড়িয়ে দেবেন। রেখা আরও বলেন, এলাকার মহিলাদের জন্য তিনি কাজ করতে চান। রেখার স্বামী চেন্নাইতে কাজ করতে যান। রেখা চান তাঁর মত মহিলাদের স্বামীদের আর যাতে বাইরে যেতে না হয়।

TMC Vs BJP: মমতা সম্বন্ধে একী বললেন দিলীপ, তীব্র প্রতিবাদ জানিয়ে পাল্টা জবাব দিল তৃণমূল কংগ্রেস

রেখাকে প্রধানমন্ত্রী শক্তি স্বরূপা বলে উল্লেখ করেছেন। তিনি বলেছেন, রেখার জন্য অনেক দুষ্কৃতী এখন জেলে রয়েছে। তার উত্তরে রেখা বলেন, তিনি এলাকার মা আর বোনেদের জন্য লড়াই করবেন। মোদী বলেন, তিনি পুরোপুরি রেখা পাত্রর মত লড়াকু মহিলাদের সঙ্গে থাকবেন। ব্যক্তিগতভাবে তাদের পাশে থাকবেন। তিনি আরও বলেন বাংলা শক্তিপুজোর ভূমি। সন্দেশখালিতে রেখা যা সাহস দেখিয়েছেন তাতে বাংলার নারী শক্তি বিজেপিকে আশীর্বাদ করবে। তিনি আরও বলেন, বাংলার সাধারণ মানুষের কাছে কেন্দ্রের বিজেপি সরকারের কাজগুলি পৌঁছে দিতে হবে। তিনি আরও বলেন, বাংলার সরকার কেন্দ্রের প্রকল্পগুলি আটকে দিয়েছে, প্রকল্পগুলির নাম বদলে দিয়েছে। সেগুলি সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

Congress Vs BJP: সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, কঙ্গনার নিশানা কংগ্রেস নেত্রী সুপ্রিয়া

রেখা বলেন, সন্দেশখালিতে ২০১৪ সাল থেকেই ভোট চুরি হচ্ছে। সেই কারণে কেন্দ্রের বিজেপি সরকারের কাজগুলি আটকে দেওয়া হয়েছে। রেখা আরও বলেন, তিনি বিজেপির পাশাপাশি তৃণমূলের লোকেদের জন্য লড়াই করবেন। ভোটযুদ্ধে দুই পক্ষের কোনও প্রাণ যাতে না যায় তারও ব্যবস্থা করবেন।

 

Read more Articles on
Share this article
click me!