আপনার চিন্তাধারা আপনার আঁকার মতই সুন্দর, তরুণ শিল্পিকে চিঠিতে লিখলেন প্রধানমন্ত্রী মোদী

প্রধানমন্ত্রী প্রশংসায় ভরিয়ে দিলেন তরুণ শিল্পিকে। শিল্পি নরেন্দ্র মোদীকে একটি চিঠি লিখেছিলেন। সঙ্গে পাঠিয়েছিলেন দুটি ছবি। 
 

Asianet News Bangla | Published : Aug 26, 2021 1:47 PM IST

এক উঠতি তরুণ শিল্পিকে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁরা আঁকা ছবির প্রশংসা করেন তিনি। পাশাপাশি জনস্বাস্থ্য নিয়ে তরুণের যে উৎকণ্ঠা রয়েছে, সেই বিষয়েও আলোকপাত করেন তিনি। বেঙ্গালুরুর ছাত্র স্টিভেন হ্যারিস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দুটি হাতে আঁকা ছবি পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রীকে। সেই ছবি দুটি তাঁর পছন্দ হয়েছে বলে চিঠি লিখে জানিয়েছেন ২০ বছরে স্টিভেন হ্যারিসকে। 

তরুণকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন, সৃজনশীল ক্ষেত্র তরুণদের আগ্রহ আর নিষ্ঠা তাঁর ভালো লাগে। এটি খুবই আনন্দের একটি বিষয়। তারপরই প্রধানমন্ত্রী লিখেছেন, 'আপনার আঁকা বিষয়গুলি গভীর। যা আপনার প্রতিভা তুলে ধরে। সুক্ষতার সঙ্গে প্রতিটি অভিব্যক্তি আপনি যেভাবে ফুটিয়ে তুলেছেন ছবিতে - তা অত্যান্ত হৃদয়গ্রাহী।'

Afghanistan Crisis: গৃহযুদ্ধ এড়াতে এই সেরা ৮ আফগান নেতাকে হাতে রাখতে হবে তালিবানদের

বর্তমান কঠিন সময়ে জনস্বাস্থ্য সম্পর্কে তরুণ শিল্পির মতামত দিয়েছিলেন। তারও প্রশংসা করেছেন প্রধানমমন্ত্রী। তিনি লিখিছেন, ভ্যাকসিন অভিযান, শৃঙ্খলা, আর ১৩০ কোটি ভারতবীসা ঐক্যবদ্ধ প্রচেষ্টা করোনা মহামারির বিরুদ্ধে গোটা দেশের লড়াইকে শক্তিশালী করছে। প্রধানমন্ত্রী আরও বলেছেন মানুষ ইতিবাচক প্রচেষ্টায় অনুপ্রাণিত হবে। তাতেই দেশের উপকার।

'জোর করে যৌন সম্পর্ক বিবাহিত দম্পতির ক্ষেত্রে ধর্ষণ নয়',অপ্রকৃত যৌনতার বিচার হবে বলে জানিয়েছে আদালত 

স্টিভেন প্রধাননমন্ত্রী নরেন্দ্র মোদীকে দুটি ছবির সঙ্গে একটি চিঠিও পাঠিয়েছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, গত ১৫ বছর ধরে তিনি ছবি আঁকছেন। প্রায় ১০০টিরও বেশি পুরষ্কার তিনি পেয়েছেন। প্রধানমন্ত্রী তাঁর অনুপ্রেঢ়না বলেও জানিয়েছেন তিনি। একই সঙ্গে করোনার বিরুদ্ধে যুদ্ধে ভারতের চিকা কর্মসূচিরও প্রশংসা করেছেন তিনি। 

Share this article
click me!