পরপর গুলিতে মাটিতে লুটিয়ে পড়লেন কংগ্রেস নেতা সিধু- ঘটনাস্থলেই মৃত্যু

রবিবার মানসা জেলার জাওহারকেতে গুলি চালানোর ঘটনায় গুলিবিদ্ধ হন তিনি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর ৩০ রাউন্ডেরও বেশি গুলি চালানোর ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

Parna Sengupta | Published : May 29, 2022 2:18 PM IST

গুলি চলল পরপর। কংগ্রেস নেতা সিধুর ওপর চলল ৩০ রাউন্ড গুলি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়লেন এই নেতা। পুলিশ সূত্রে খবর মৃত্যু হয়েছে পঞ্জাবি গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুজ ওয়ালার।  রবিবার মানসা জেলার জাওহারকেতে গুলি চালানোর ঘটনায় গুলিবিদ্ধ হন তিনি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর ৩০ রাউন্ডেরও বেশি গুলি চালানোর ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। মুস ওয়ালাকে আশঙ্কাজনক অবস্থায় মানসার সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, একদিন আগেই সিধুর যাবতীয় নিরাপত্তা প্রত্যাহার করে নেয় পঞ্জাব পুলিশ। সিধুর সঙ্গেই প্রাক্তন বিধায়ক, দুই তখতের জাঠেদার, ডেরার প্রধান এবং পুলিশ অফিসার সহ ৪২০ জনেরও বেশি লোকের নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়া হয়।

২৯ বছর বয়সী গায়ক গত বছরের ডিসেম্বরে কংগ্রেসে যোগ দিয়েছিলেন এবং মানসা জেলা থেকে কংগ্রেসের টিকিটে ২০২২ সালের পঞ্জাব বিধানসভা নির্বাচনে ব্যর্থ হয়েছিলেন।

নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে শোক প্রকাশ করে, কংগ্রেস বলেছে যে মুজ ওয়ালার "হত্যা" দল এবং জাতির জন্য একটি ভয়ঙ্কর ধাক্কা। তার পরিবার, ভক্ত এবং বন্ধুদের প্রতি আমাদের গভীর সমবেদনা। চরম শোকের এই সময়ে আমরা ঐক্যবদ্ধ রয়েছি,”।

মানসা হাসপাতালের সিভিল সার্জন রঞ্জিত রাই সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন যে মুস ওয়ালাকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছিল, অন্য দুজনকে প্রাথমিক চিকিত্সা দেওয়ার পরে আরও চিকিত্সার জন্য অন্য হাসপাতালে রেফার করা হয়েছিল। 

Read more Articles on
Share this article
click me!