অন্য মেজাজে রাহুল গান্ধী, ডেলিভারি বয়ের সঙ্গে বাইক সফর - থেকে খাওয়া দাওয়া সবই সারলেন

কর্ণাটকের ভোট প্রচারে সম্পূর্ণ অন্য মেজাজে রাহুল গান্ধী। রবিবার সিলিকন সিটির একাধিক সংস্থার ডেলিভারি পার্টনারদের সঙ্গে কথা বলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন কংগ্রেস নেতা।

Saborni Mitra | Published : May 7, 2023 3:42 PM IST / Updated: May 07 2023, 09:13 PM IST

110
কর্ণাটকে ভোট প্রচারে রাহুল

কর্ণাটকের ভোট প্রচারে রাহুল গান্ধী। দিনভর ঠাকা কর্মসূচির মধ্যেও রবিবার তাঁকে অন্য মেজাজে দেখা গেল।

210
ডেলিভারি পার্টনারদের সঙ্গে কথা

এদিন রাহুল গান্ধী গিগ কর্মী এবং Dunzo, Swiggy, Zomato, Blinkit-সহ একাধিক সংস্থার ডেলিভারি পার্টনারদের সঙ্গে কথা হলেন। নিজের সোশ্যাল মিডিয়া সেই ছবি ও আর তাদের সঙ্গে কথা বলার অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

310
রাহুল বলেন

রাহুল গান্ধী বলেন, ডেলিভারি পার্টনারদের সঙ্গে কথা বলে, তাদের জীবন, তাদের জীবিকা, অন্তদৃষ্টি, তাদের কাজ বা কাজের অবস্থা কী তা তিনি জানতে পেরেছেন।

410
রাহুলের প্রতিশ্রুতি

এদিন কংগ্রেস নেতা রাহুল গান্ধী গিগ ওয়ার্কাস ওয়েলফেয়ার বোর্ড গঠনের প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি বলেছেন আগামী দিনে যাতে তাদের কাজের নূন্যতম সময় আর মজুরি বেঁধে দেওয়া যায় তার জন্য চেষ্টা করবেন।

510
রাহুলের প্রতিশ্রুতি

রবিবার রাহুল গান্ধী ৩ হাজার কোটি টাকার কর্পাস তহবিল ওয়েলফেয়ার বোর্ড গঠনের কথা বলেছেন।

610
রাহুলের খাওয়া দাওয়া

এদিন এয়ারলাইনস হোটেলে ডেলিভারি পার্টনারদের সঙ্গে এক টেবিলে বসে পাত পেড়ে খেলেন রাহুল। মেনুতে ছিল কফি, মশলা ধোসা-সহ একাধিক দক্ষিনী খাবার। খেতে খেতেই রাহুল তাদের কঠিন জীবন সংগ্রামের গল্প শোনেন।

710
ডেলাভারি পার্টনারদের কঠিন সংগ্রাম

ডেলিভারি পার্টনাররা জানিয়েছেন, তাদের জীবনে স্থিরতা নেই। কর্মসংস্থা স্থিতিশীল নয়। আয় খুবই কম। নিত্য প্রয়োজনীয় পণ্য়ের মূল্যবৃদ্ধি তাদের সংকটে ফেলে।

810
৮. কংগ্রেসের বিবৃতি

কংগ্রেসের তরফ থেকে বিবৃতি দিয়ে জানান হয়েছে রাহুল গান্ধী গিগ কর্মীদের কথা মন দিয়ে শুনেছিলেন। তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন। তিনি জানতে চান কেন তরুণরা এত কঠোর পরিশ্রম করে।

910
দুই লক্ষ কর্মী

বেঙ্গালুরুতে এজাতীয় গিগ কর্মীর সংখ্যা প্রায় ২ লক্ষ। কংগ্রেস ইস্তেহারেই এজিন জন্য ৩ হাজার কোটি টাকার কর্পাস ওয়েলফেয়ার বোর্ড গঠনে প্রতিশ্রুতি দিয়েছে।

1010
বাইকে চড়েন রাহুল

এদিন ডেলিভারি বয়দের সঙ্গে কথা বলার পর রাহুল গান্ধী এক ডেলিভারি পার্টনারের বাইকে চড়ে বসেন। দীর্ঘ সময় তিনি তাঁর বাইকে সফর করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos