Shina Vs Siddharth: টুইটারে কুরুচিকর মন্তব্য, সাইনার পাশে থেকে সিদ্ধার্থকে কড়া বার্তা কেন্দ্রীয় মন্ত্রীর

সাইনার এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সাইনা নেহওয়ালকে আক্রমণ করেছিলেন অভিনেতা সিদ্ধার্থ। কুরুচিকর মন্তব্য করেছিলেন বলেও অভিযোগ। তিনি লিখেছেন ' বিশ্বের সাবটেল কক চ্যাম্পিয়ন, ভগবানকে ধন্যবাদ ভারতের জন্য রক্ষাকারী রয়েছে ' টুইটটি তিনি হ্যাসট্যাগ করেন রিহানাকে। 

Web Desk - ANB | Published : Jan 10, 2022 10:42 AM IST / Updated: Jan 10 2022, 07:36 PM IST

অভিনেতা সিদ্ধার্থ - সাইনা নেহওয়ালের (Shina Vs Siddhart) টুইট তরজায় এবার সরাসরি ভারতের প্রথম শাটর্লার সাহিনা নেহওয়ালের পাশে দাঁড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর (Rajeev Chandrasekhar)। সম্প্রতি সোস্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সাহইনা নেহওয়ালের দিকে রীতিমত কুরুচিকর মন্তব্য ছুঁড়ি দিয়েছিলেন সিদ্ধার্থ। যদিও সাইনা সিদ্ধান্তের মন্ত্যের পরিপ্রেক্ষিতে কোনও মন্তব্য করেননি। কিন্তু তাঁর হয়ে সওয়াল করেছেন রাজীব চন্দ্রশেখর। 

সাইনা নেহওয়ালের মন্তব্য- ৫ জানুয়ারি প্রধানমন্ত্রীর পঞ্জাব সফরের সময় তাঁর নিরাপত্তা ঘাটতি দেখা গিয়েছিল। সেই সময়ই কৃষকদের বিক্ষোভের কারণে একটি ফ্লাইওভারে প্রায় ২০ মিনিট দাঁড়িয়ে ছিল নরেন্দ্র মোদীর কনভয়। যা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন সাইনা নেহওয়াল। তিনি নরেন্দ্র মোদীর নিরাপত্তার ত্রুটির নিন্দা করেছিলেন। তিনি বলেছেন বিশ্বের কোনও দেশই নিজের দেশের প্রধানমন্ত্রীর নিরাপত্তায় এজাতীয় ত্রুটি দেখাতে পারে না। পাশাপাশি প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে হামলা চালান হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন তিনি। 

সিদ্ধার্থের টুইট- সাইনার এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সাইনা নেহওয়ালকে আক্রমণ করেছিলেন অভিনেতা সিদ্ধার্থ। কুরুচিকর মন্তব্য করেছিলেন বলেও অভিযোগ। তিনি লিখেছেন ' বিশ্বের সাবটেল কক চ্যাম্পিয়ন, ভগবানকে ধন্যবাদ ভারতের জন্য রক্ষাকারী রয়েছে ' টুইটটি তিনি হ্যাসট্যাগ করেন রিহানাকে। 

রাজীব চন্দ্রশেখরের বার্তা-
তিনি সাইনাকে উদ্দেশ্য করে বলেছেন প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করাই আসল চ্যাম্পিয়নের কাজ। প্রতিকূলতা পার করে এগিয়ে যাওয়ার শক্তি যেন তাঁর  থাকে- তেমনই প্রার্থনা করেছেন তিনি। পাশাপাশি সিদ্ধান্তের বিরুদ্ধে রীতিমত হুঁশিয়ারি দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি বলেছেন অনলাইনে আইন লঙ্ঘন যারা করে তাদের অবশ্যই পরিণতি ভোগ করতে হবে। 

নেটিজেনদের দাবি- মোরগ শব্দটি কুরুচিকর হিসেবে পুরুষদের যৌন অঙ্গকে বোধাতে ব্যবহার করা হয়। নেটিজেনদের দাবি শাটলকক শব্দটিকে বাঁকিটে কক শব্দটি ব্যবহার করেছেন সিদ্ধান্ত। সেখান থেকেই সিদ্ধার্থের মন্তব্য কুরুচিকর বলে দাবি অনেকের। অনেক নেটিজেনের কথায় সিদ্ধার্থ সোশ্যাল মিডিয়ায় সাইনাকে যৌন হেনস্থাও করেছেন এজাতীয় শব্দ ব্যবহার করে। নেটিজেনদের দাবি ভারতের অন্যতম বিশিষ্ট ক্রীড়াবিদ সাইনা নেহওয়াল। তিনি দেশের হয়ে একাধিক সম্মান নিয়ে এসেছেন। এজাতীয় আশানীল মন্তব্য করে সিদ্ধার্থ তাঁকে যৌন হেনস্থা করেছেন। 

সিদ্ধার্থ রং দে বাসন্তীর মত কিছু অন্যভাবধারার ছবিতে অভিনয় করেছেন। মুম্বইয়ের দক্ষিনী সিনেমাতেই তাঁকে বেশি দেখা যায়। তিনি নিজেকে উদার ও প্রগতিশীল হিসেবে দাবি করেন। প্রায়ই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেন। সমালোচনা করেন বিজেপি ও ডানপন্থী সংগঠনের। নিজের রাজনৈতিক আদর্শও প্রকাশ করতে পিছপা হন না। তবে তার এজাতীয় কার্যকলাপের জন্য প্রায়ই তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হয়। 

Child's Covid Symptoms : শিশুদের কোভিড সংক্রমণের লক্ষণ, বিস্তারিত জানালেন চিকিৎসক

Sex Racket: 'দম্পতি ভাগাভাগি'র অভিযোগ গৃহবধূর, তদন্তে নেমে বড় যৌন চক্রের সন্ধান পুলিশের

'সাধের গোঁফ' কামাতে রাজি নয়, তাতেই চাকরি নিয়ে টানাটানি পুলিশ কনস্টেবলের

Read more Articles on
Share this article
click me!