Rajya Sabha Election: কংগ্রেস প্রার্থীর জয়ের পরই উঠল 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান, বিজেপি নেতার শেয়ার করা ভিডিও দেখুন

বিজেপি নেতার অভিযোগ কংগ্রেস নেতা তথা রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও ডিকে শিবকুমারের তুষ্টির রাজনীতির বিপজ্জনক খেলায় নেমেছে।

 

Saborni Mitra | Published : Feb 27, 2024 4:54 PM IST / Updated: Feb 27 2024, 10:53 PM IST

রাজ্যসভার নির্বাচনে বিতর্ক কর্ণাটকে। ক্রস ভোটিং বিতর্ক জিয়ে রেখে রাজ্যের ক্ষমতাসীন দল তিনটি আসন পেয়েছে, বিজেপি জিতেছে একটি আসনে। তবে কর্ণাটকে রাজ্যসভার নির্বাচনে আরও একটি বিতর্ক তৈরি হয়েছে। যেখানে সৈয়দ নাসির হুসেনের জয়ের পরই তাঁর সমর্থকরা 'পাকিস্তান জিন্দাবাদ ' বলে স্লোগান দিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। বিজেপি নেতা ও কর্ণাটক বিধানসভার বিরোধী দলনেতা আর অশোকা এই ভিডিও শেয়ার করেছেন। তিনি অভিযোগ করেছে, 'নির্লজ্জ কংগ্রেস কর্মীরা কর্ণাটক বিধানসভায় কংগ্রেস প্রার্থী নাসিক হুসেনের জয় উদযাপন করতে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দিয়েছেন রাজ্য সভা নির্বাচনে।'

বিজেপি নেতার অভিযোগ কংগ্রেস নেতা তথা রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও ডিকে শিবকুমারের তুষ্টির রাজনীতির বিপজ্জনক খেলায় নেমেছে। তারই ফল দেখা যাচ্ছে রাজ্যসভায়। সেখানে দেশবিরোধী স্লোগান উঠছে। টুকরে টুকরে গ্যাং উৎসাহিত হচ্ছে। দেখুন সেই ভিডিও।

 

 

কর্ণাটক বিধানসভায় ক্রসভোটিং এর অভিযোগ উঠেছে। বিজেপি বিধায়ক সোমশেখর অজয় মাকেনের পক্ষে ভোট দিয়েছেন। অন্যদিকে দলের অন্য বিধায়কএ শিবরাম হেব্বার ভোট দেওয়া থেকেই বিরত ছিলেন। তবে এই বিষয়ে বিজেপ সম্ভবত আইনি পদক্ষেপও করতে পারে। বিধানসভায় সংশ্লিষ্ট ব্যক্তিরা অযোগ্য বলে স্পিকার ইউটি খারের কাছে অভিযোগও করতে পারে। সাম্প্রতিক মাসগুলিতে, সোমশেকর এবং হেব্বার উভয়ই নিজেদেরকে বিজেপি থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন এবং কংগ্রেস দলের দিকে ঝোঁক দেখিয়েছিলেন।

 

 

 

তবে বিজেপি বর্তমানে নাসির হুসেনের জয়ের পর কংগ্রেসকে নিশানা করতেই ব্যস্ত। যদিও কংগ্রেস এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেনি।

Read more Articles on
Share this article
click me!