Rajya Sabha Election 2023: তৃণমূলের পক্ষ থেকে বড় ঘোষণা! রাজ্যসভা নির্বাচনের জন্য ৬ প্রার্থীর নাম প্রকাশ

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ৬ প্রার্থীর নাম ঘোষণা করে টুইটারে শুভেচ্ছা জানাল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। 

Web Desk - ANB | Published : Jul 10, 2023 5:49 AM IST / Updated: Jul 10 2023, 11:36 AM IST

পঞ্চায়েত ভোটের আবহেই বেজে গেছে রাজ্য সভা নির্বাচনের ঘণ্টা। আগামী ২৪ জুলাই দিনটি পশ্চিমবঙ্গে রাজ্যসভা নির্বাচনের দিন হিসেবে ধার্য হয়েছে। ১৩ জুলাই শেষ হচ্ছে মনোনয়ন পর্ব। এই পরিস্থিতিতে রাজনীতির ময়দানে হাড্ডাহাড্ডি লড়াই। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ৬ প্রার্থীর নাম ঘোষণা করে টুইটারে শুভেচ্ছা জানাল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস (TMC)।

২০২৩ সালের রাজ্যসভা নির্বাচনে ঘাসফুল শিবিরের প্রতিদ্বন্দ্বী হিসেবে টিকিট দেওয়া হয়েছে ৬ জন নেতানেত্রীকে। এঁদের মধ্যে রয়েছেন, ডেরেক ও'ব্রায়েন, দোলা সেন, সুখেন্দুশেখর রায়, সমিরুল ইসলাম, প্রকাশ চিক বরাইক এবং সাকেত গোখলে। এই ৬ জনের নাম ঘোষণা করে টুইটারে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে বার্তা দেওয়া হয়েছে, “তাঁরা জনগণের সেবা করার জন্য নিজেদের উৎসর্গে অবিচল থাকুন এবং তৃণমূলের অদম্য চেতনার স্থায়ী উত্তরাধিকার ও প্রত্যেক ভারতীয়ের অধিকারের পক্ষে লড়াই করুন। আমরা সকলকে আমাদের আন্তরিক শুভেচ্ছা জানাই।”

ভারতীয় নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, ২০২৩ সালের ২৪ জুলাই তারিখে গুজরাট, গোয়া এবং পশ্চিমবঙ্গের দশটি রাজ্যসভার আসনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে।
 

 

আরও পড়ুন-

Repoll in Panchayat Election: তমলুকে তৃণমূল নেতাকে মেরে রক্তাক্ত করে বাইকে আগুন লাগিয়ে দিল দুষ্কৃতীরা! বিজেপির বিরুদ্ধে ক্ষুব্ধ শাসকদল
Repoll in West Bengal : ১৯টি জেলায় সকাল ৭টা থেকে শুরু হল পঞ্চায়েত ভোটের পুনর্নির্বাচন

Weather News: ঊর্ধ্বমুখী কলকাতার তাপমাত্রা, তারই সঙ্গে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি চলার পূর্বাভাস

Urfi Javed: স্তনের সঙ্গে লেপটে রয়েছে সূক্ষ্ম অলঙ্কার, উরফি জাভেদের আধো-ঢাকা শরীরে নেট দুনিয়ায় তোলপাড়

Share this article
click me!